ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

এমি’র মঞ্চে বিয়ের প্রস্তাব

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার, ১০:১৫ পিএম
এমি’র মঞ্চে বিয়ের প্রস্তাব

সোমবার স্থানীয় সময় রাতে লস অ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটার হলে অনুষ্ঠিত হয় ৭০ তম এমি অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে যখন বিজয়ীরা একে একে পুরস্কার নিচ্ছেন, তখনই মঞ্চে দেখা গেল এক আবেগঘন মুহূর্ত।

এমি-তে সেরা পরিচালকের পুরস্কার জিতেন মার্কিন পরিচালক গ্লেন ওয়েইজ। অস্কারের উপর একাধিক ভিন্ন ধরনের কাজের জন্য তিনি এই পুরস্কার পান। পুরস্কার গ্রহণ শেষে তিনি দর্শকাসনে বসা তাঁর বান্ধবী জ্যান শনসেনকে উদ্দেশ্য করে বলেন, ‘তুমি হয়তো সবসময় ভাব মানুষের সামনে আমি তোমাকে প্রেমিকা বলে সম্বোধন করি না? প্রেমিকা নয়, আজ আমি তোমাকে এই বিশেষ অনুষ্ঠানে স্ত্রী বলে সম্বোধন করতে চাই।’ গ্লেনের এই মন্তব্যে প্রথমে সবাই হতবাক হলেও পর মুহূর্তেই গোটা মিলনায়তন করতালিতে ফেটে পড়ে। এরপর জ্যানকে মঞ্চে ডেকে নিয়ে হাঁটু গেড়ে সবার সামনে তাঁকে বিয়ের জন্য প্রস্তাব দেন গ্লেন। জ্যানের হাতে পরিয়ে দেন তাঁর মাকে দেওয়া বাবার ৬৭ বছরের পুরনো আংটি।

মাত্র দু`‌সপ্তাহ আগে মৃত্যু হয়েছে গ্লেনের মায়ের। একথা উল্লেখ করে গ্লেন বলেন, ‘মা পৃথিবী ছেড়ে চলে গেলেও তিনি আমার পাশেই আছেন। তিনি জ্যানকে খুব পছন্দ করতেন। আমাকে বলতেন আমি যেন জ্যানকে কখনো ভুলে না যাই।’

ওই সময় দর্শক সারিতে বসা অভিনেতা বেনেডিক্ট কাম্বারব্যাচ ও লেসলি জোন্সসহ হলিউডের বড় বড় তারকারা উঠে দাঁড়িয়ে অভিনন্দন জানান এই জুটিকে।

উল্লেখ্য, এমি অ্যাওয়ার্ডে সেরা টিভি সিরিজ এবং সেরা অভিনয়শিল্পী ও কলাকুশলীদের পুরস্কৃত করা হয়। এবারের এমি-তে সর্বোচ্চ পাঁচটি পুরস্কার জিতে নেয় মার্কিন কমেডি সিরিজ ‘দ্য মার্ভেলাস মিসেস মেইজেল’। এছাড়া সর্বোচ্চ পুরস্কার পেয়েছে দ্য আমেরিকানস, ‘‌গেম অফ থ্রোন্স’‌ এবং ‘গডলেস’‌ এর মতো টিভি সিরিজগুলো।


সূত্রঃ রোলিং স্টোন

বাংলা ইনসাইডার/ এইচপি