ঢাকা, রোববার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

সেই রাহুল এখন কী করেন?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৮ বুধবার, ০৬:৪৮ পিএম
সেই রাহুল এখন কী করেন?

এইতো কিছুদিন আগের কথা, ‘ব্যোমকেশ গোত্র’ সিনেমার সেটে সাবেক স্ত্রী প্রিয়াংকার সঙ্গে বেধে গেল ঝগড়া। প্রায় আট মাস ছেলে সহজকে দেখতে পারেন না। প্রিয়াঙ্কার আপত্তির কারণে। তাই কাস্টডির জন্য কোর্টে গিয়েছেন। ব্যক্তিগত জীবনে বেশ ঝামেলায় আছে রাহুল। ‘চিরদিনই তুমি যে আমার’ কলকাতার ছবির মাধ্যমে বাংলাদেশি দর্শকের কাছে চেনা মুখ তিনি। 

ডেবিউ ছবি ‘চিরদিনই তুমি যে আমার’-এর দশ বছর পূর্ণ হল। পার্টিতে দাওয়াতও পাননি। তা নিয়ে মুখ খুলেন,‘রাজদা আর প্রিয়াঙ্কা ছিল তো! আমাকে ডাকা হয়নি, তাই যাইনি। অ্যাজ় ইফ আমার কোনও ভূমিকাই ছিল না ছবিতে! প্রিয়ঙ্কা হয়তো বলেছিল, আমি থাকলে ওর কিছু অসুবিধে হবে। যাক গে, এগুলো পার্ট অব লাইফ।’

কলকাতার প্রভাবশালী শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের হাত ধরে সিনেমায় আসা। প্রথম ছবি ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির পরে আরে ডাকেননি তারা। কারণ রাজ চক্রবর্তীর সঙ্গে ঝগড়া। এই ছবির পর করেছিল, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘জ্যাকপট’। মেন লিড ছিল হিরণ। ‘চিরদিনই...’ এত সফল হওয়ার পরেও তিনি সেকেন্ড লিড পেলেন। ‘প্রেম আমার’ ছবির লীড চরিত্রটাও তার করার কথা ছিল। কিন্তু রাজের সঙ্গে সমস্যার জন্য প্রযোজকরা বাদ দেন এবং সোহমকে আনেন।

এখন তিনি টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন। তার বিরুদ্ধে আছে নানা অভিযোগও। তার মধ্যে প্রধান, অ্যালকোহলিক। কাজেও তার প্রভাব পড়ছে।

নতুন সম্পর্কে জড়িয়েছেন সন্দীপ্তা সেনের সঙ্গে। তবে তিনি তা স্বীকার করেন না। ‘আমরা বন্ধু। এখনই আমার প্রেমের সঙ্গে গ্যারান্টি কার্ড দিচ্ছি না।’ এই কথা বলেই বেশ চালাচ্ছেন সম্পর্কটা।


বাংলা ইনসাইডার/এমআরএইচ