ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

এবার গ্যাংস্টার রূপে নাগার্জুনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৮ রবিবার, ০৪:৫১ পিএম
এবার গ্যাংস্টার রূপে নাগার্জুনা

তেলেগু চলচ্চিত্রে আক্কিনেনি নাগার্জুনা নিঃসন্দেহে একটি বড় জায়গা দখল করে রয়েছেন। নায়ক সুলভ চেহারা ও শক্তিশালী অভিনয়ের জন্য দর্শকমহলে তাঁর গ্রহণযোগ্যতা ঈর্ষণীয়। ‘নিনে পেলাদাতা’, ‘আন্নামায়া’, ‘গীতাঞ্জলী’, ‘শিবা’- একে একে এরকম বহু জনপ্রিয় ও ব্যসাসফল ছবি উপহার দিয়ে চলেছেন এই অভিনেতা। সেই ধারাবাহিকতায় এবার আসছে তাঁর ‘দেবাদাস’ শিরোনামে আরও একটি ছবি।

‘দেবাদাস’ ছবিটিকে কিছুতেই শরৎচন্দ্রের বিখ্যাত উপন্যাস ‘দেবদাস’ এর সঙ্গে মেলানো যাবে না। কারণ এটি দেব ও দাস এই দুই চরিত্রকে নিয়ে গড়ে উঠেছে। গ্যাংস্টার ‘দেব’ চরিত্রে নাগার্জুনা এবং ডক্টর ‘দাস’ চরিত্রে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় অভিনেতা নানি।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘দেবাদাস’ ছবির ট্রেলার। ২ মিনিট ৬ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলারে দেওয়া হয়েছে অ্যাকশন, কমেডি ও রোমাঞ্চের ইংগিত।  একটি অপহরণের ঘটনা নিয়ে ছবির প্লট গড়ে উঠলেও মজার কিছু বাঁক বদলের ইঙ্গিতও পাওয়া যায়।  এছাড়া চিত্তাকর্ষক আবহ সংগীত ছবিটিতে ভিন্ন মাত্রা যোগ করেছে। 

ছবিটির ট্রেলার নিয়ে দর্শকদেরও আগ্রহের কমতি নেই। এ পর্যন্ত ইউটিউবে প্রায় ৩৯ মিলিয়ন দর্শক ট্রেলারটি দেখেছে। সেই সঙ্গে জুটেছে প্রশংসাসূচক মন্তব্য।

শুধু ট্রেলার প্রকাশ করে ক্ষান্ত হননি দেবাদাস ছবির কর্তাব্যক্তিরা। একই সঙ্গে ‘এমো এমো’ শিরোনামের একটি রোম্যান্টিক গান প্রকাশ করেও দর্শকদের চমকে দিয়েছেন। 

‘দেবাদাস’ পরিচালনা করেছেন শ্রীরাম আদিত্য। নাগার্জুনা ও নানি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন কুনাল কাপুর, আশমিকা মান্দানা ও আকাঙ্খা সিং। চলতি মাসের ২৭ তারিখ ছবিটি মুক্তি পাবে।

সূত্রঃ টাইমস নাউ

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ