ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

জন্মদিনে অমিতাভকে ভক্তের চমক

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার, ০২:১৩ পিএম
জন্মদিনে অমিতাভকে ভক্তের চমক

বয়স আশির কোটায় এসেও তরুণ বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। সামাজিক যোগাযোগমাধ্যমে নানান ছেলেমানুষি করে প্রায়ই খবরের শিরোনাম হন। এই মাধ্যমে সবচেয়ে বেশি অ্যাক্টিভ থাকা তারকাও তিনি। আজ ১১ অক্টোবর তাঁর ৭৬ তম জন্মদিন। পাশাপাশি তাঁর বলিউড ক্যারিয়ারেরও ৫০ বছর পূর্ণ হয়েছে আজ। বিশেষ এই দিনে তিনি ভক্তদের ভালোবাসায় ভাসছেন। তবে এক ভক্ত বিশেষভাবে চমকে দিয়েছেন শাহেনশাহকে।

অমিতাভের ছবির দুর্লভ কিছু পোস্টারসহ মোট ৫০টি পোস্টার জড়ো করে একটি ক্যালেন্ডার বানিয়েছেন সুদীপ্ত চন্দ নামের এক ভক্ত। ক্যালেন্ডারের নাম দিয়েছেন ‘ফ্যান্টাস্টিক ফিফটি’। জন্মদিনের শুভেচ্ছাসহ অমিতাভকে ক্যালেন্ডারটি পাঠান সুদীপ্ত। আর দুর্লভ সব সংগ্রহ দেখে অমিতাভ নিজেও চমকে যান। সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিশেষ উপহার পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন। কারণ তাঁর নিজের কাছেও এমন পোস্টার নেই বলে জানান।

অনেক আগ থেকেই নাকি অমিতাভের বিভিন্ন জিনিস সংগ্রহ করতেন সুদীপ্ত। তাঁর সংগ্রহে রয়েছে এক সময়ের হাতে আঁকা পোস্টার। বলিউড শাহেনশাহর শোলে, শান, ডন, যাঞ্জির, দিওয়ার, মাজবুর, কুলির মতে জনপ্রিয় ছবির পোস্টার দেখা যাবে তাঁর সংগ্রহে। তবে শুধুমাত্র পুরোনো দিনের ছবি নয়, তালিকায় স্থান পেয়েছে সংযোগ, বন্ধে হাত, আদালত, কসৌটির মতো ছবিও।

‘বচ্চননামা’ শিরোনামে একটি ছবি প্রদর্শনীরও আয়োজন করেছেন অমিতাভ ভক্ত সুদীপ্ত এবং তাঁর বন্ধু কৌশিক ঘোষ। এমন ভালোবাসায় মুগ্ধ অমিতাভ তাঁদের দু’জনকেই বিশেষ ধন্যবাদ জানিয়েছেন।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ