ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

ভক্তদের ভালবাসা এমনও হয়!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৮ শুক্রবার, ০৬:৩৪ পিএম
ভক্তদের ভালবাসা এমনও হয়!

তারকারা সব সময়ই একটা কথা বলে থাকেন। আর তা হলো, ভক্তদের ভালোবাসাই তাদের সকল অনুপ্রেরণার উৎস। আজকে তারা যে অবস্থানে এসেছেন তার কারণ হচ্ছে ভক্তদের ভালোবাসা। কিন্তু যাদের ভালোবাসার জন্য একজন মানুষ ‘তারকা’ হয়ে ওঠেন তাদের সম্পর্কে আমরা জানতে পারি না। একেবারেই যে জানতে পারি না তা অবশ্য নয়। কোনো কোনো ভক্তের ভালোবাসার পাগলামির জন্য মাঝে মধ্যে তাদের সম্পর্কে আমরা জানতে পারি। যেমন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি পেয়েছেন একঝাঁক ভক্ত। তারা তাকে নিয়ে বই লিখেছেন।  

মাহিয়া মাহির প্রতি ভালোবাসা প্রকাশ করতে গিয়ে তার ২৯ জন ভক্ত মিলে লিখে ফেলেছেন একটি বই। বইটির নাম রাখা হয়েছে ‘মাহি দ্য প্রিন্সেস’। ২০১৬ সাল থেকে এ বইটি লেখা শুরু করেছেন তারা। ১০ অক্টোবর প্রকাশ পেয়েছে দুই বছর যাবৎ লেখা এই বইটি। প্রিয় নায়িকাকে নিয়ে লেখা বইটি এরই মধ্যে পৌঁছে গেছে মাহির হাতে।

ভক্তদের ভালোবাসায় মাখা উপহারটি পেয়ে খুশিতে আটখানা নায়িকা নিজেও। ভালোবাসার চিহ্ন যুক্ত র‍্যাপিং পেপারে মোড়ানো বইটির দুইটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন তিনি। সেই সঙ্গে ভক্তদের প্রতিও অভিনেত্রী তার ভালোবাসা ব্যক্ত করে ছবি দুটির ক্যাপশনে লিখেছেন, ‘লাভ ইউ বাচ্চাগুলা’। এই লেখার সঙ্গে চারটি লাভ চিহ্নও যুক্ত করেছেন তিনি।

‘মাহি দ্য প্রিন্সেস’ বইটির সম্পর্কে মাহি বলেন, ‘ভক্তদের কাছ থেকে পাওয়া প্রতিটি ভালোবাসাই আমার কাছে অনেক বড় বিষয়। সেখানে একটি বই পাওয়া তো বিরাট প্রাপ্তি। বইটি হাতে পেয়ে পুরোটা পড়েছি। এর প্রতিটি পাতায় আমার ভিন্ন ভিন্ন উক্তি দেখে সত্যি অবাক হয়েছি। এতে আমি গর্বিতও বটে। আমার ছোট ছোট ভক্তরা যারা আমাকে নিয়ে গান, কবিতা লিখেছে, সবার জন্য ভালোবাসা। আমি চাই তারা যেন এভাবে সবসময় আমাকে ভালোবাসেন।’

জানা যায়, প্রাথমিকভাবে ‘মাহি দ্য প্রিন্সেস’ বইটির ১০০ কপি ছাপানো হয়েছে। এতে রয়েছে এ অভিনেত্রীর ক্যারিয়ারের শুরু থেকে শেষ পর্যন্ত তার বিভিন্ন সাক্ষাতকারের বিশেষ কিছু উক্তি। সেই সঙ্গে তাকে নিয়ে লেখা ভক্তদের ৪০টি কবিতা। মাহিয়া মাহি প্রিন্সেস অব ঢালিউড (এমএমপিড) ফেসবুক পেজের অ্যাডমিন ও ভক্তদের সহযোগিতায় প্রকাশ করা হয়েছ এ বইটি।


বাংলা ইনসাইডার/এমআরএইচ