ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

স্যুটকেসে আটকানো মডেলের লাশ উদ্ধার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৮ বুধবার, ০৬:৫৯ পিএম
স্যুটকেসে আটকানো মডেলের লাশ উদ্ধার

স্যুটকেসে আটকানো একজন মডেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। মানসী দীক্ষিত (২০) নামে ওই মডেলকে ভারতের মুম্বাইয়ের মালাড এলাকা থেকে তার মরদেহ স্যুটকেসে আটকানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। মানসী দীক্ষিত নামের ওই মডেলকে ধারালো অস্ত্রের আঘাতে নৃশংসভাবে খুন করেন তাঁরই বন্ধু মুজাম্মেল সৈয়দ। 

ভারতীয় গণমাধ্যমে সূত্রে জানা যায়, গত রোববার রাতে আন্ধেরিতে মোজাম্মেল সাঈদ (১৯) সামে এক যুবকের সঙ্গে দেখা করতে যান তিনি। এরপর সেখানে তাদের মধ্যে প্রচণ্ড ঝগড়া হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোজাম্মেলই দড়ি দিয়ে শ্বাসরোধ করে খুন করেছেন মানসীকে। মোজাম্মেল তার বয়ফ্রেন্ড বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, মানসীর মরদেহ স্যুটকেসে ভরে বিমানবন্দরের দিকে যাওয়ার জন্য একটি ক্যাব ভাড়া করেন মোজাম্মেল। মাঝপথে ড্রাইভারকে গাড়িটি ঘুরিয়ে ঝোপঝাড় আর ম্যানগ্রোভে ভর্তি মাইন্ডস্পেসের দিকে যেতে বলেন। ড্রাইভার তার কথামতো গাড়ি ঘুরান।

সেখানে স্যুটকেসটা পুঁতে রাখে মোজাম্মেল। ফিরে এসে ভাড়া নিয়ে ক্যাব ড্রাইভারের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে সে। এরপর ক্যাব ছেড়ে একটি অটো রিকশায় উঠেন খুনী। এ সময় পুলিশকে ফোন করে বিষয়টা জানান ওই ক্যাব ড্রাইভার।

পুলিশের দাবি, মানসীকে খুন করার কথা স্বীকার করেছে মোজাম্মেল। পরে সেই ঝোপঝাড় থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিনেত্রী হওয়ার আশায় রাজস্থান থেকে মুম্বাই এসেছিলেন মানসী। অত:পর তার জীবনে এমন ঘটনা ঘটলো।



বাংলা ইনসাইডার/এমআরএইচ