ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

পূজার রঙে রঙিন রাজ-শুভশ্রী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৮ শনিবার, ০৯:৫৫ পিএম
পূজার রঙে রঙিন রাজ-শুভশ্রী

বিয়ের পর প্রথম পূজা বলে কথা। আনন্দের মাত্রাটা তাই অন্যদের চেয়ে কিছুটা বেশি কলকাতার তারকা জুটি রাজ-শুভশ্রীর। এবারের দুর্গা পূজায় চুটিয়ে আনন্দ করতে দেখা গেল দু’জনকে।

বরাবরের মতো এবারের দুর্গাপূজার আনন্দও সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন রাজ-শুভশ্রী। অবশ্য পূজা শুরু হওয়ার আগেই আগাম বার্তা দিয়েছিলেন তিনি। শুরুতেই ট্রেডিশনাল শাড়ির সঙ্গে মাননসই গয়না আর চুলের সাজে মুগ্ধ করেছিলেন ভক্তদের। এরপর ষষ্ঠীতে পশ্চিমা ও বাঙালি ঢঙের ফিউশন পোশাকে ভক্তদের কনফিউশন করে দিয়েছিলেন নায়িকা। কাছা দিয়ে পরা শাড়ি। তার ওপর জ্যাকেট, মাথায় টায়রা, হাতে এক গোছা চুড়ি; আর পায়ে উঁচু জুতা। সব মিলিয়ে শুভশ্রীর লুক ছিল কিম্ভুতকিমাকার। পূজায় অন্তত এমন পোশাকে তাঁকে দেখতে চাননি ভক্তরা।

তবে দশমিতে বেশ চমকে দিয়েছেন শুভশ্রী। এবার তাঁর সঙ্গে যুক্ত হয়েছেন রাজও। লাল শাড়ি এবং ভারি গহনার সঙ্গে লাল রঙে লেপ্টানো শুভশ্রীর মুখ। সঙ্গে একই অবয়বে ধুতি, পাঞ্জাবী পরিহিত রাজ চক্রবর্তী। দেখেই মনে হয় রঙের হোলি খেলেছেন দু’জন। টুইটারে দশমীর এমনই কিছু ছবি পোস্ট করেছেন শুভশ্রী। তবে দেবী বিসর্জনের দিনে বিজয়ার শুভেচ্ছা জানাতে ভোলেননি তাঁরা।

চলতি বছরের ১১ মে গাঁটছড়া বাঁধেন রাজ-শুভশ্রী। এরপর থেকে কলকাতা চলচ্চিত্রের অন্যতম চর্চিত জুটিতে পরিণত হন দু’জন। তবে বিয়ের পর ছবিতে অনেকটাই অনুপুস্থিত শুভশ্রী। এই পূজায় তাঁর সমসাময়িক নায়িকাদের ছবি মুক্তি পেলেও তাঁর পায়নি। সর্বশেষ দেখা গিয়েছিল ‘বস ২’ ও ‘নবাব’ ছবিতে। তবে শিগগিরই ‘রসগোল্লা’ শিরোনামের একটি ছবিতে তাঁকে দেখা যাবে বলে জানা যায়।

অন্যদিকে পরিচালনা নিয়ে ব্যস্ততায় ঠাসা রাজের দিনকাল। অ্যাডভেঞ্চার অব জোজো, সিরাজ উদ দৌলা এবং প্রেম আমার ২ ছবির নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। ২০১৯ সালে নাকি ছবিগুলো আলোর মুখ দেখবে।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

 

বাংলা ইনসাইডার/ এইচপি