ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

দীপিকার বিয়েতে ম্যাডোনা ও এলটন জন!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৮ বুধবার, ০৬:১০ পিএম
দীপিকার বিয়েতে ম্যাডোনা ও এলটন জন!

বিয়ে করছেন বলিউডের তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর তাঁদের বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে। এমন খবরে রীতিমত কম্পন চলছে ভারতজুড়ে। সংবাদমাধ্যমগুলোতে তাঁদেরকে নিয়ে চলছে মুখরোচক আলোচনা। বিয়ের তারিখ নির্ধারিত হলেও এ সম্পর্কে বিস্তারিত কিছুই জানাননি রণবীর-দীপিকা। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্র বিয়ে সম্পর্কিত কিছু  তথ্য প্রকাশ করেছে।

রণবীর-দীপিকার ঘনিষ্ঠ সূত্র জানায়, ইতালির অবকাশ কেন্দ্র লেক কেমোতে বিয়ে করতে যাচ্ছেন দীপিকা-রণবীর। সেখানে দুই পক্ষের ঘনিষ্ঠজনেরাই কেবল উপস্থিত থাকবেন। যাঁদের মধ্যে থাকছেন বলিউড বাদশা শাহরুখ খান, রণবীরের ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুর ও করণ জোহরের মতো তারকারা।

তবে চমকপ্রদ তথ্য হচ্ছে, তাঁদের বিয়েতে নাকি বিশ্বের নামকরা দুই সংগীত তারকা ম্যাডোনা এবং এলটন জন উপস্থিত থাকবেন।

জনপ্রিয় এই জুটির বিয়েতে মোবাইল ফোন বা ডিভাইস নিষিদ্ধ করা হয়েছে বলেও জানা যায়। বিয়ের কোনো ছবি বা ভিডিও ফাঁস হওয়ার আশঙ্কা থেকেই নাকি এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে বিয়ে উপলক্ষে নিজের বাড়ি সাজাচ্ছেন রণবীর। তাঁর মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে চলছে সংস্কার কাজ। এক সপ্তাহের মধ্যেই নাকি দীপিকার জন্য বাড়িটি ঝকঝকে করতে চাইছেন রণবীর।

উল্লেখ্য, গত রোববার ইনস্টাগ্রামে এক যৌথ বিবৃতিতে বিয়ের ঘোষণা দেন রণবীর দীপিকা। বিয়ের খবর জানানোর পাশাপাশি সবার আশীর্বাদও চেয়েছেন দু’জন।

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

বাংলা ইনসাইডার/ এইচপি