ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

মাহি রাঁধে, চুলও বাঁধে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৮ রবিবার, ০৫:০৮ পিএম
মাহি রাঁধে, চুলও বাঁধে

কথায় বলে, ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির ক্ষেত্রেও তাই। অর্থাৎ, সংসার ও চলচ্চিত্র দুটোই সমানতালে সামলাচ্ছেন প্রথম সারির এই তারকা।

স্বামী পারভেজ রহমান অপুর সঙ্গে বেশ ভালই কাটছে মাহির দিনকাল। দু’জনের মধ্যে নাকি চমৎকার বোঝাপাড়া রয়েছে। আবার যেটুকু মান-অভিমান ভালোবাসার মাত্রা বাড়িয়ে দেয়, তাঁদের বিবাদ ঠিক ততটুকুই। সব মিলিয়ে স্বামীর সঙ্গ বেশ উপভোগ্য বলেই সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন মাহি। 

অথচ মাঝে বিয়ে, সংসার নিয়ে কি বিপাকেই না পড়তে হয়েছিল মাহিকে। তখন অনেকেই তাঁকে ধিক্কার দিয়েছিল। সিনেমার নায়িকাদের আবার বিয়ে, সংসার হয় নাকি! এমন অনেক কথা। এসবকে একেবারেই আমলে নেন না নায়িকা। তাঁর কথায়, ‘সব ক্ষেত্রেই কিছু মানুষ রয়েছে, যাঁদের কাজই হচ্ছে পরনিন্দা করা। আমি এসব কথায় কান দিতে চাই না। আমরা ভালো আছি। এর বেশি আমার কিছু বলার নেই।’

স্বামীর দেখভাল করার পাশপাশি চলচ্চিত্রের কাজও সমানতালে চালিয়ে যাচ্ছেন মাহি। বর্তমানে `আনন্দ অশ্রু` শিরোনামের একটি ছবিতে কাজ করছেন তিনি। ত্রিমুখী প্রেমের সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক ও জয় চৌধুরী। ইতিমধ্যে ছবির কিছু অংশের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন মাহি।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখা মাহি খুব অল্প সময়ে খ্যাতি অর্জন করেন। চলচ্চিত্র ক্যারিয়ারে ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘অগ্নি ২’ এবং ‘ঢাকা অ্যাটাক’ এর মতো বেশকিছু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন। ২০১৬ সালে মাহি সিলেটের ব্যবসায়ী মাহবুবুর রহমান অপুকে বিয়ে করেন।  

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ