ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

এবার বাংলা ছবির নায়ক রাজপাল যাদব (ট্রেলার)

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০৯:২৬ পিএম
এবার বাংলা ছবির নায়ক রাজপাল যাদব (ট্রেলার)

হিন্দি থেকে বাংলায়। তাও আবার কমেডি থেকে নায়ক। বলিউড তারকা রাজপাল যাদব এমনটিই করেছেন। ‘সুন্দরী’ শিরোনামের একটি বাংলা ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করেছেন এই কমেডি তারকা।

‘সুন্দরী’ ছবির গল্প কিছুটা উল্টো স্রোতে বয়েছে। দেখে অভ্যস্ত বাঙালির দীর্ঘদেহী পেশিবহুল নায়ক আর সুন্দরী নায়িকার প্রেম দেখানো হয়নি ছবিতে, বরং বোঝানো হয়েছে প্রেমে পড়লে যে কেউ হিরো হয়ে উঠতে পারে। এমন একটি গল্পের জন্যই নাকি রাজপাল যাদব-কে নিয়েছেন ছবির পরিচালক রাজ মুখার্জী।

সাধারণ মানুষের জীবনের কান্না হাসির গল্প উঠে এসেছে ‘সুন্দরী’ ছবিতে। বাদ পড়ছে না রাজপালের ট্রেডমার্ক কমেডিও। ছবিতে রাজপালের বাংলা উচ্চারণও যেন উপরি বিনোদন। ছবির ট্রেলার অন্তত তা-ই বলে।

ছবিতে রাজপালের পাশপাশি রয়েছেন কলকাতার দু’জন পাওয়ারপ্যাক অভিনেতা বিশ্বনাথ বসু ও পরান বন্দ্যোপাধ্যায়। আর্চনা প্রডাকাশনস’ এর ব্যানারে নির্মিত ছবিটি চলতি বছরের ৭ ডিসেম্বর মুক্তি পাবে।

প্রসঙ্গত, এর আগেও ‘শ্রেষ্ঠ বাঙালি’ শিরোনামের একটি বাংলা ছবিতে অভিনয় করেছিলেন রাজপাল যাদব। ওই ছবিতে তাঁকে স্বরূপে দেখা গেলেও, ‘সুন্দরী’ ছবিতে একেবারে ভিন্ন একটি চরিত্রে দেখা যাচ্ছে। এছাড়া বলিউডে অজয় দেবগণের সঙ্গে তাঁর অভিনীত ছবি ‘টোটাল ধামাকা’ মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে। তথ্য মতে, ২০১৯ সালের ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। 

সূত্রঃ ইউটিউব

বাংলা ইনসাইডার/ এইচপি