ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

শাহরুখকে হারাতে পারে যে সিনেমা (ভিডিও)

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৮ শনিবার, ০৫:০০ পিএম
শাহরুখকে হারাতে পারে যে সিনেমা (ভিডিও)

ভারতীয় সিনেমা, ট্রেলার দেখে বলিউড ভেবে ভুল করবেন না। আমরা যারা জানি ভারতে সবচেয়ে ভালো সিনেমা বলিউডে হয়। তাদের ধারণাকে আরেকবার ভুল প্রমাণ করার জন্য আসছে কান্নাড়া সিনেমা কেজিএফ। ৮০ কোটি বাজেটে নির্মিত এই সিনেমা রিলিজ পাবে ২১ ডিসেম্বর। কান্নড়া ইন্ডাস্ট্রির সবথেকে বিগ এবং হাই বাজেটেড মুভি। নায়ক ইয়াশের ক্যারিয়ারের এক নতুন মাইলফলক এর নাম কেজিএফ। দুই বছর ধরে সিনেমাটির শুটিং হয়েছে।

তাহলে শাহরুখের সঙ্গে সম্পর্ক কী? এটার সঙ্গে একটি বলিউড সিনেমার রিলিজের সম্পর্ক আছে। সেটি হচ্ছে শাহরুখ খানের জিরো। ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখ খানের ‘জিরো’ সিনেমাটিও। কান্নাড়া ভাষা ছাড়াও আরও ৬টি ভাষায় রিলিজ পাবে কেজিএফ সিনেমাটি, যার মাঝে চাইনিজ আর জাপানিজ ভাষাও রয়েছে! মুভিটি একসাথে কান্নড়া, মালায়ালাম, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষাতে ভারতে মুক্তি পাবে।

ট্রেলারটা জাস্ট একবার দেখলেই আপনি বুঝবেন, ২১ তারিখে জিরো বেশ বড় ধাক্কা খেতে যাচ্ছে। কেজিএফের ট্রেলারে যে লুক,যে ফিল আর যে বাস্তবতা আপনার মিলবে, ইদানিংকালে যা  বলিউডের সিনেমায় পাওয়া যায় না। এটা শত চেষ্টা করে জমকালো সেটা বানিয়েও শাহরুখ, আমির , সালমানরা দিতে পারবেন না।

খুবই মজার আর অদ্ভুত ব্যাপার হচ্ছে, কেজিএফ সিনেমাটির পরিবেশ হিসেবে আছে ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্ট যারা কিনা শাহরুখের সাথে ডন সিরিজ করেছিল।

যতবড় শাহরুখ আর বলিউড ভক্তই হন না কেন আপনি, ট্রেলারটা দেখলেই বুঝবেন এটি জিরোর ট্রেলারের চেয়ে কোন অংশেই কম না বরং বেশ কিছু অংশে এগিয়েই থাকবে। তবে বোঝার পরে স্বীকার করবেন কিনা, সেটা আপনার একান্ত ব্যক্তিগত ব্যাপার!

ট্রেলার দেখুন: 

বাংলা ইনসাইডার/এমআরএইচ