ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

আ. লীগের মনোনয়নপত্র কিনলেন অভিনেতা সিদ্দিক

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৮ শনিবার, ০৭:১৯ পিএম
আ. লীগের মনোনয়নপত্র কিনলেন অভিনেতা সিদ্দিক

গেল দুই- তিন বছর থেকেই শোনা যাচ্ছিল নির্বাচনে অংশ নিবেন অভিনেতা সিদ্দিকুর রহমান। তার এলাকাতে প্রচারণা চালিয়ে দোয়া ও ভোটও চেয়েছেন।

সম্প্রতি রাজধানীর অফিসার্স ক্লাবে আয়োজন করা হয় কালচারাল গেট টুগেদার। সেখানে সাংস্কৃতিক অঙ্গনের অনেকের সাথে ওবায়দুল কাদের কুশলবিনিময় করেন। তখনই নাকি ওবায়দুল কাদের গ্রীন সিগনাল দিয়েছিলেন সিদ্দিককে। অবশেষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে মনোনয়নপত্রও কিনলেন সিদ্দিক।

টাঙ্গাইল-১ আসন থেকে নির্বাচন করার জন্য তিনি মনোনয়ন ফরম কিনেছেন আজ শনিবার।

সিদ্দিকুর বলেন, ‘আমি ২০০৮ সাল থেকে এলাকায় গণসংযোগ করছি। এলাকার নানা উন্নয়মূলক কর্মকাণ্ডের সাথে যুক্ত আছি। নিজের হাতে অনেকগুলো সংগঠন করেছি এলাকায়। মাঝখানে আমি ভেবেছিলাম নির্বাচনে অংশ নেব না। কিন্তু এখন চূড়ান্ত করেছি নির্বাচনে অংশ নেবো।’

তিনি আরও বলেন,‘ আমি আশাবাদী যে মাননীয় প্রধানমন্ত্রী তরুণদের এগিয়ে নেয়ার জন্য আমাকে মনোনিত করবেন। আমি সেই স্বপ্ন দেখছি। সেটা বাস্তব করার জন্য আমার কাছে রুপরেখাও আছে। মাননীয় প্রধানমন্ত্রীও জানেন আমার এলাকায় কতটা জনপ্রিয়তা।

মধুপুর-ধনবাড়ী দুটি উপজেলা নিয়ে টাঙ্গাইল-১ আসন গঠিত। এই আসনের বর্তমান এমপি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। তিনি পরপর তিনবার টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সেখানেই প্রার্থী হতে ইচ্ছুক এই নাট্য অভিনেতা।


বাংলা ইনসাইডার/এমআরএইচ