ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৮ বুধবার, ০৭:৩৫ পিএম
দীপিকা-রণবীরের বিয়ে সম্পন্ন

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ইতালিতে বিয়ে সম্পন্ন করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তবে এই নিরাপত্তা কোনো সন্ত্রাসী হামলার ভয়ে নয়, বরং বিয়ের ছবি ফাঁস হয়ে যাওয়ার নিরাপত্তা। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ ১৪ নভেম্বর এই জুটির বিয়ে সম্পন্ন হয়। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ইতালির পর্যটন এলাকা লেক কোমো-তে কন্নড়া ঐতিহ্য অনুযায়ী বিয়ে সম্পন্ন করেন দীপিকা-রণবীর। তবে তাঁদের ছবি তোলা বিষয়ক কড়া নিষেধাজ্ঞা থাকায় কেউ ক্যামেরা নিয়ে বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে পারেনি। যার ফলে বিয়ের কোনো ছবি এখনো প্রকাশ হয়নি। আগামীকাল ১৫ নভেম্বর সিন্ধু ঐতিহ্য অনুযায়ী হবে দীপিকা রণবীরের বিয়ের দ্বিতীয় আয়োজন।

বিয়ে উপলক্ষে প্রখ্যাত বাঙালি নকশাকার সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশাকরা পোশাকে বিয়ের আসরে উপস্থিত হয়েছেন দীপিকা-রণবীর। এছাড়া লেক কোমো’র ভিলা দেল বালবিয়ান এবং তাঁদের ফুলশয্যার ঘর সাজানো হয়েছে বিভিন্ন রকম ফুল ও মোমবাতি দিয়ে। বিয়েতে দুই পরিবারের মোট ৪০ জন অতিথি উপস্থিত ছিলেন বলে জানা যায়।

বিয়ের আগে দীপিকাকে মেহেদী দেওয়ার সময় নাকি নিজের হবু স্ত্রীকে খাওয়ানোর দায়িত্ব নিয়েছিলেন খোদ রণবীর। এছাড়া অভিনেতা নাকি নিজের হিট গান `গুণ্ডে` ছবির ‘তুনে মারি এন্ট্রিয়া’ গানের সঙ্গে বিয়ের আসরে নেচেছেন।

বিয়েতে শাহরুখ খান, সঞ্জয়লীলা বানসালি ও ফারাহ খানদের উপস্থিত থাকার কথা থাকলেও তাঁদেরকে নাকি দেখা যায়নি। যদিও বিয়েতে এই তিনজনের উপস্থিত থাকার কথা আগে জানিয়েছিল ভারতীয় সংবাদমাধ্যম ‘ফিল্মফেয়ার’।

এদিকে দীপিকা-রণবীরকে শুভেচ্ছা জানাতে শুরু করেছে তাঁদের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ভক্ত নিজের প্রোফাইল ছবি পরিবর্তন করে দীপিকা-রণবীরের ছবি দিয়েছেন।

ইতালিতে বিয়ে সেরে আগামী ১৮ নভেম্বর ভারতে ফিরবেন দীপিকা-রণবীর। এরপর ২১ নভেম্বর ভারতে হোটেল বেঙ্গালুরুর বলরুমে হবে তাঁদের জমকালো বিবাহোত্তর সংবর্ধনা। এছাড়া ১ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হটেলে হবে আরও একটি অনুষ্ঠান।

সূত্রঃ হিন্দুস্তান টাইমস 

বাংলা ইনসাইডার/এইচপি