ঢাকা, রোববার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

রণবীরের আগে দীপিকার ৫ প্রেমিক

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার, ০৮:২৯ পিএম
রণবীরের আগে দীপিকার ৫ প্রেমিক

বলিউড তারকা রণবীর সিংয়ের সঙ্গে দীর্ঘদিনের প্রণয়কে পরিণয়ে রূপ দিয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। নবদম্পতি এই জুটির সম্পর্কের শুরুটা হয় ২০১৩ সালে সঞ্জয় লীলা বানসালির ‘গলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির কাজের সময়। কিন্তু এটাই দীপিকার প্রথম প্রেম নয়, এর আগেও বেশ কয়েকজন তারকার সঙ্গে দীপিকার প্রেমের সম্পর্ক ছিল গণমাধ্যমের চর্চিত বিষয়। দেখে নেওয়া যাক কারা ছিলেন সেই তালিকায়-

নীহার পান্ডে

দীপিকার প্রথম প্রেমের নাম নীহার পান্ডে। মডেলিং করতে গিয়ে নীহারের সঙ্গে দীপিকার প্রেম। সে সময় দু’জনের কেউই ততটা জনপ্রিয় নন। টপ মডেল হওয়ার পর দীপিকা বলিউডে পা রাখেন। তখনই তাঁদের সম্পর্কে চিড় ধরে। সেই সময় নীহার আরো একজন মডেল/অভিনেত্রী গহর খানের সঙ্গে প্রেমে জড়ান। কিন্তু সেই সম্পর্কও ভেঙে যায়। কঙ্গনা রনৌত অভিনীত আসন্ন ‘মণিকর্নিকা’ ছবিতে অভিষেক হচ্ছে নীহারের। সম্প্রতি এক সাক্ষাৎকারে নীহারের কাছে জানতে চাওয়া হয়, দীপিকার সাবেক বললে তাঁর কেমন লাগে। উত্তরে তিনি বলেন, ‘এতে বোধহয় আমার রাগ করা উচিত। কিন্তু আমার কিছুই মনে হয় না। এমনকী আমার প্রথম ছবির প্রেস নোটেও আমাকে দীপিকার এক্স বয়ফ্রেন্ড বলে সম্বোধন করা হয়েছে।’

উপেন প্যাটেল

দীপিকার জীবনে নীহারের পর আসেন আরেক মডেল উপেন প্যাটেল। উপেনও দীপিকার সঙ্গে র‍্যাম্পে কাজ করতেন। হঠাৎ করেই উপেনের জন্য বিভিন্ন এজেন্সি থেকে মডেলিং এর সুযোগ আসতে লাগলো। এসব দেখেই হয়তো দীপিকা নীহারের সঙ্গে দূরত্ব বাড়িয়ে উপেনের সঙ্গে সম্পর্ক তৈরি করেন। উপেন দীপিকাকে সেই সময়কার অনেক বড় বড় বিজ্ঞাপন নির্মাতার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন।

যুবরাজ সিং

গুঞ্জন উঠে, ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার যুবরাজ সিং যখন ভারতের রোল মডেল হয়ে উঠছেন, তখনই যুবরাজের প্রেমে পড়েন দীপিকা। তাঁদেরকে একসঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যেত। তবে যুবরাজের সঙ্গেও সম্পর্ক খুব বেশি দিন টেকেনি দীপিকার।

সিদ্ধার্থ মালিয়া

আইপিএল-এর দল ‘রয়্যাল চ্যালেঞ্জ ব্যাঙ্গালুরু’র মালিক বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া। এক পার্টিতে দীপিকার সঙ্গে সিদ্ধার্থের পরিচয় হয়। এর কয়েকদিনের মধ্যেই দীপিকা আর সিদ্ধার্থকে একসঙ্গে বহু জায়গায় দেখা যায়। আইপিএল-এর ম্যাচ চলাকালীন সময়ে দীপিকা আর সিদ্ধার্থকে চুমু খেতেও দেখা গেছে। প্রায় দু’বছর চুটিয়ে প্রেম করেছেন দু’জন।

রণবীর কাপুর

দীপিকার সবচেয়ে আলোচিত প্রেমের নাম রণবীর কাপুর। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘বাঁচনা এ হাসিনো’ ছবির শুটিং চলাকালে রণবীরের প্রেমে পড়েন দীপিকা। তিনি রণবীরকে এতটাই ভালোবাসতেন যে, নিজের ঘাড়ে রণবীরের নামের আদ্যাক্ষরের ট্যাটু করেছিলেন। প্রেমের কথা প্রকাশ্যে স্বীকারও করেছেন। প্রায় দু’বছর চুটিয়ে প্রেম করার পর দু’জনের সম্পর্কে ভাঙন ধরে। অবশ্য সম্পর্ক ভাঙার পেছনে রণবীর কাপুরকেই দায়ী করেছেন দীপিকা। রণবীর নাকি তাঁর সঙ্গে ছলনা করেছেন। অবশ্য রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর সেই ট্যাটু মুছে ফেলে যেন ঘাড় থেকে বোঝা নামিয়েছেন দীপিকা।

বাংলা ইনসাইডার/এইচপি/এমআর