ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

ফারুকের সঙ্গে লড়বেন পার্থ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০১৮ শনিবার, ০৫:১৮ পিএম
ফারুকের সঙ্গে লড়বেন পার্থ

ঢাকার গুলশান-বনানী-ঢাকা সেনানিবাস-ভাষানটেকের কিছু অংশ নিয়ে ঢাকা-১৭ আসন। ঢাকা-১৭ আসন থেকে মহাজোটের শরিক দল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ আর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদের খানও এই আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। কিন্তু গোড়া থেকেই ফারুক ছিলেন প্রচণ্ড আত্মবিশ্বাসী। শুরুতে গাজীপুর-৫ (কালীগঞ্জ) থেকে মনোনয়ন চেয়েছিলেন, কিন্তু দল তাঁকে ঢাকা-১৭ থেকে মনোনয়নপত্র সংগ্রহের পরামর্শ দেয়। 

স্কুলজীবন থেকে রাজনীতির সঙ্গে জড়িত ফারুক। তবে জাতীয় সংসদ নির্বাচনে লড়ার কথা কখনোই ভাবেননি। ভালোবেসে শুধু চলচ্চিত্রে অভিনয় করে গেছেন। গতকাল দলের পক্ষ থেকে তাকে নিশ্চয়তা দেয়া হয়। তিনিই হচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী।

এ দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী হিসেবে ইতোমধ্যে ২০৬ জনকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছে বিএনপি। বাকি আসনগুলো তারা ২০ দল ও জাতীয় ঐক্যফ্রন্টের জন্য বরাদ্দ রেখেছে। জানা যায়, ঢাকা-১৭ আসনে বিএনপির প্রার্থী হচ্ছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) সভাপতি আন্দালিব রহমান পার্থ। এর আগে তাকে ভোলা-১ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। সেখান থেকে সরিয়ে তাঁকে ঢাকা-১৭’র প্রার্থী করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেছেন। নজরুল ইসলাম খান বলেন, আজ সন্ধ্যায় শরিকদের কোন কোন আসন দেওয়া হচ্ছে সেই তথ্য জানানো হবে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ