ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

সুখে-দুঃখে ঋত্বিকের পাশে সুজানে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার, ০৩:৫৮ পিএম
সুখে-দুঃখে ঋত্বিকের পাশে সুজানে

বাবা পরিচালক রাকেশ রোশনের গলায় ক্যান্সার ধরা পড়েছে। স্বাভাবিক ভাবেই তাই বলিউড তারকা ঋত্বিক রোশনের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। এরই মধ্যে এসে গেল আবার তাঁর জন্মদিন। ১৯৭৪ সালের আজকের এই দিনে (১০ জানুয়ারি) মুম্বাইতে জন্মেছিলেন ঋত্বিক।

৪৫ বছর বয়সে পা ফেলা ঋত্বিক তাঁর ভক্ত, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা ও ভালোবাসায় ভাসছেন। যার মধ্যে ছিল সাবেক স্ত্রী সুজানে খানের শুভেচ্ছা বার্তা। জন্মদিনে সুজানে ঋত্বিককে শুভেচ্ছাসহ ভালোবাসা জানিয়েছেন। টুইটারে ঋত্বিকের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন সুজানে। সেখানে ঋত্বিককে তাঁর জীবনের সেরা বন্ধু দাবী করে তাঁর প্রতি ভালোবাসা জানিয়েছেন, মঙ্গল কামনা করেছেন। এমন ভালোবাসা হয়তো বাবার অসুস্থতার বিষাদ কিছুটা হলেও ভুলিয়ে দিয়েছে ঋত্বিককে।

শুধু জন্মদিন নয়, ঋত্বিকের বাবা রাকেশ রোশনের অসুস্থতায়ও হাসপাতালে ছুটে গেছেন সুজানে। ২০০০ সালে বিয়ের পর ২০১৪ সালে ঋত্বিকের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটান সুজানে। তাঁদের দুটি সন্তানও রয়েছে। কিন্তু বিচ্ছেদ হলেও প্রায়ই তাঁরা সন্তানদের নিয়ে একসঙ্গে ছুটি কাটাতে যান। কিছুদিন আগে দুই সন্তান নিয়ে ইতালিতে তাঁদের ছুটি কাটানোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। দু’জনের মধ্যে নিবিড় বন্ধুত্ব এখনও অটুট রয়েছে। সমানভাবে সন্তানদের দায়িত্ব নেওয়ার পাশপাশি সুখে-দুঃখে একে অপরের পাশে দাঁড়াতে দেখা যায় দু’জনকে। তবে এমন সম্পর্ককে আগের অবস্থায় ফিরিয়ে নেওয়ার আহ্বান জানান ঋত্বিকের ভক্তরা।

বাংলা ইনসাইডার/এইচপি/এমআর