ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

এবারো থাকছে ‘হামি’ পরিচালক জুটির ম্যাজিক

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯ শুক্রবার, ০৬:২৯ পিএম
এবারো থাকছে ‘হামি’ পরিচালক জুটির ম্যাজিক

গত বছর কলকাতার সেরা ছবিগুলোর মধ্যে একটি ছিল ‘হামি’। শিশুতোষ এই ছবির অসাধারণ গল্প ও শিল্পীদের অভিনয় দর্শকদের মন জয় করে নেয়। আর এমনই একটি অসাধারন ছবির নির্মাতা শিবপ্রসাদ মুখার্জী ও নন্দিতা রয়। কলকাতা চলচ্চিত্রে তাঁরা শিবপ্রসাদ-নন্দিতা জুটি হিসেবে পরিচিত।

শুধু ‘হামি’ নয়, এর আগেও বেলাশেষে, প্রাক্তন, মুক্তধারা, পোস্ত’র মতো জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি। সমসাময়িক বিভিন্ন সামাজিক ভাবনা ও মানবিক চেতনা অত্যান্ত সুনিপুনভাবে চলচ্চিত্রে ফুটিয়ে তোলার জন্য ইতিমধ্যে দর্শক সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। চলতি বছরও একাধিক ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তাঁরা।

আসছে ৮ মার্চ মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ নন্দিতা জুটির এ বছরের প্রথম ছবি ‘মুখার্জীদার বউ’। এই ছবির মূল ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও কনিনীকা বন্দ্যোপাধ্যায়কে।

জয়া আহসান ও পাওলি দামকে নিয়ে নির্মিত শিবপ্রসাদ-নন্দিতার ছবি ‘কণ্ঠ’ মুক্তি পাবে চলতি বছরের মে মাসে। তবে নির্দিষ্ট তারিখ এখনও চূড়ান্ত হয়নি।

বছরের শেষ দিকে অক্টোবরে এই জুটির মূল আকর্ষণ হিসেবে থাকছে ‘বেলাশুরু’। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি ‘বেলাশেষে’র রেশ টেনে নির্মিত হচ্ছে এই ছবি। ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ও অপরাজিতা আঢ্যের মতো তারকাদের অভিনয় করতে দেখা যাবে। ‘বেলাশুরু’ ছবির মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি।

সূত্রঃ টাইমস নাউ 

 

বাংলা ইনসাইডার/ এইচপি