ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

দীপিকা যখন ফারদিনের পেছনে…

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার, ০৪:৩১ পিএম
দীপিকা যখন ফারদিনের পেছনে…

এক সময়ের বলিউড হার্টথ্রব ফারদিন খানকে আজকাল খুঁজে পাওয়া দায়। কিন্তু দীপিকা? তাঁর ছড়ানো উত্তাপ থেকে সংক্রমিত জ্বরে পুড়ছে বলিউডসহ সমগ্র উপমহাদেশ। তারকা ইমেজে সালমান, আমির, শাহরুখ খান ও অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে চলছেন এই বলিউড সেনসেশন। অথচ এক সময় প্রেক্ষাপট ছিল পুরোপুরি উল্টো। শোবিজ অঙ্গনে ফারদিনের ছায়া হয়েই কাজ করতে হয়েছে দীপিকাকে।

সম্প্রতি ২০০৫ সালে তোলা দীপিকা পাড়ুকোন ও ফারদিন খানের একটি ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, কোনো এক র‍্যাম্প শো-তে ফারদিনের পেছনে হাঁটছেন দীপিকা। তখনো দিপিকার বলিউড অভিষেক হয়নি। ততোদিনে ফারদিন প্রায় ১৫টি ছবিতে অভিনয় করে তারকা ইমেজ নিয়ে ঘুরছেন বি টাউনে। কিন্তু আচমকাই মাদক কেলঙ্কারিতে জড়িয়ে ক্যারিয়ারকে হুমকির মুখে ফেলে দেন ‘প্রেম আগন’, ‘নো এন্ট্রি’, ‘হেই বেবি’ খ্যাত এই অভিনেতা। সেই যে পড়েছেন, আর উঠে দাঁড়াতে পারেননি। মাঝখানে শারীরিকভাবে মুটিয়ে গিয়ে খবরের শিরোনাম হয়েছেন। সর্বশেষ ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘দুলহা মিল গ্যায়া’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল ফারদিনকে।

অন্যদিকে, দীপিকার ক্যারিয়ারের অধিকাংশ ছবিই জনপ্রিয় এবং ব্যবসাসফল। তার উপর নিজের ঝুলিতে পুরছেন একের পর এক সেরার খেতাব। গত বছর ইতালিতে বলিউড তারকা রণবীর সিং-কে বিয়ে করে কেড়েছেন বিশ্ব গণমাধ্যমের নজর। সদ্য চুক্তিবদ্ধ হয়েছেন নতুন একটি ছবিতে। এই ছবিতে দীপিকাকে ভারতে এসিড সন্ত্রাসের শিকার হওয়া নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

সূত্রঃ টাইমস নাউ

বাংলা ইনসাইডার/এইচপি/এমআর