ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

মিথিলাকে বিয়ে, মুখ খুললেন সৃজিত

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯ সোমবার, ০৫:০০ পিএম
মিথিলাকে বিয়ে, মুখ খুললেন সৃজিত

বাংলাদেশি অভিনয়শিল্পী মিথিলার সঙ্গে ভারতীয় জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির সম্পর্কের খবর এখন সবখানে চাওর। দুজনের এই সম্পর্ক নাকি এখন আর শুটিং ফ্লোরে আটকে নেই। সৃজিত নাকি মিথিলাকে কলকাতা ঘুরিয়ে দেখাচ্ছেন আজকাল। ভারতীয় গণমাধ্যমে তো বলছেন, দু-ধর্মের দুজন মানুষ নাকি আগামী বছরই গাঁটছাড়া বাধছেন। এ প্রসঙ্গে মিথিলা ব্যস্ত আছেন বলে এড়িয়ে গেলেন।

তবে সৃজিত জানালেন,‘ আমরা দুজন খুব ভালো বন্ধু।’ পরিচয় পর্ব কিভাবে হলো? জানা যায়, গায়ক অর্ণবের মামাতো বোন রাফিয়াত রশিদ মিথিলা। তাঁর সূত্রেই সৃজিতের সঙ্গে পরিচয়। এরপর সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য অর্ণবের গানের ভিডিওতেও মডেল হয়েছেন মিথিলা।  

‘টাইমস অব ইন্ডিয়া’র জল্পনাকে পুরোপুরি এড়িয়ে গেলেন না সৃজিত। তার ভাষ্যে, ‘আমি ২০১০ সাল থেকে আজ পর্যন্ত যে কজন নায়িকার সঙ্গে কাজ করেছি, প্রায় সবার সঙ্গে এমনটা রটেছে। কিছু সময়ে সঠিক হয়েছে। যেহেতু আমি ভবিষ্যৎ সম্পর্কে কিছু জানি না, তাই ভবিষ্যতের সম্ভাবনা নিয়ে বলা মুশকিল। তবে মিথিলা আমার ভালো বন্ধু, তা নিয়ে কোনো সংশয় নেই।’

এর আগে এই নির্মাতার সঙ্গে বাংলাদেশের জয়া আহসানের সঙ্গেও প্রেমের খবর রটে। কিন্তু সেই প্রেমে দীর্ঘস্থায়ী হয়নি। এখন সৃজিত-মিথিলা কতটা জলঘোলা করে সেটাই দেখার বিষয়। তবে সৃজিত জানালেন,‘ আমাদের পরিচয়ের অল্প দিনের মধ্যেই ভালো বন্ধু হয়ে যাই।’ তবে সৃজিত এনিয়ে খুব বেশি কথা বলতে রাজি হননি। তিনি কোন সিনেমার এডিটিং প্যানেলে আছেন বলে জানান। 


বাংলা ইনসাইডার/এমআরএইচ