ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

তারকাদের পহেলা বৈশাখ সাজ ও যেমন কাটলো

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯ রবিবার, ০৫:০৭ পিএম
তারকাদের পহেলা বৈশাখ সাজ ও যেমন কাটলো

‘এই দিন কোনো শুটিং নেই। আমাদের বাড়িতে বৈশাখ মানেই আর সব বাঙালির মতো আয়োজন। প্রচুর রান্না হয়েছে বাসায়। বিশেষ করে ভর্তার আয়োজন। আমার বাবা তাঁর ভাইবোনদের মধ্যে সবার বড়। তাই আমাদের আত্মীয়স্বজন আসেন দেখা করতে। পরিবারের সবার সান্নিধ্যে দারুণ সময় কেটেছে’ বললেন অপূর্ব।

তিনি আরো জানান, ‘বাবা-ছেলে ম্যাচিং করে পাঞ্জাবি কিনেছি। দুজন সেই পাঞ্জাবি পরব। একসঙ্গে বাইরেও বের হলাম। স্ত্রী তো পরিবার সামলাতে ব্যস্ত। উৎসবের দিন আমাদের বাপ ছেলেকে সময় দেওয়ার মতো সময় তার নেই। ’

পরীমনি পেয়েছেন শাশুড়ির দেওয়া শাড়ি। সেটা পড়েই ঘুরেছেন। স্বামী তামিমকে একটা পাঞ্জাবি কিনে দিয়েছেন। দুটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে অংশ নিবেন সন্ধ্যায়। আর সারা দিন পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় দিয়েছেন। এর মধ্যে সকালে ওঠে রান্নাও করেছেন।

শবনাম ফারিয়াও পহেলা বৈশাখ কাটাচ্ছেন বিশেষ আমেজে। তিনি জানান, এফটিপিও’র (ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশন) একটা অনুষ্ঠান ছিল। সকালে সেখানে সবার প্রথম উপস্থিত হয়েছেন। এরপর নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান ছিল। সেখানে জামাই অপুসহ উপস্থিত ছিলেন। তবে এবারের পহেলা বৈশাখ তার কাছে স্পেশাল। শ্বশুড়বাড়িতে প্রথমবারের মতো পহেলা বৈশাখ কাটাচ্ছেন যে।

মেহজাবিন দীপ্ত টিভির একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখান থেকে ফিরে বাসায় কাটিয়েছেন বিশেষ এই দিনটি। মম বের হয়েছিলেন। তিনি টেলিহোমের বৈশাখের আয়োজনে সহকর্মীদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানে সবার সঙ্গে আড্ডা দিয়েছেন। বিকাল সন্ধ্যা বাসাতেই থাকবেন। আখি আলমগীর দুই মেয়েকে নিয়ে দারুণ সময় কাটিয়েছেন আজ। শিল্পীদের সাধারণত এদিনে ব্যস্ততা থাকে। তবে আখি এবার মেয়েদের নিয়েই সময় কাটিয়েছেন। 

সিয়াম খুব ভোরেই বউকে নিয়ে মঙ্গল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন। আর স্পর্শিয়া গতকাল ব্যস্ত ছিলেন নুরুল আলমের সিনেমার শুটিং নিয়ে। সকালে বাসায় ফিরেছেন। সারাদিন বাসায় কাটিয়ে বিকেলে বের হয়েছেন।   

সুইটির বাসায় উপস্থিত হয়েছিলেন একঝাঁক তারকা। সেখান থেকে একসঙ্গে টেলিহোমের আয়োজনে যান সুইটি, তানিয়া, মৌসুমী নাগ, বন্যা মির্জা, দীপা খন্দকাররা। নাঈম যেমন পরিবারকে সময় দিয়েছেন, তেমনি টেলিহোমের অনুষ্ঠানে বউ নাদিয়াকে নিয়ে উপস্থিত ছিলেন। চঞ্চল চৌধুরীও উপস্থিত ছিলেন টেলিহোমের অনুষ্ঠানে। 

অপু বিশ্বাস ছেলে জয়কে নিয়ে ঘুরে বেড়িয়েছেন। একটা কর্পোরেট প্রগ্রামে উপস্থিত ছিলেন তিনি।  

টেলিহোমের আয়োজনে শাহনাজ খুশিকে পেয়ে সেলফি তুলে নিলেন লাক্স সুন্দরী শানু। শবনম ফারিয়ার সকাল বেলার ছবি।  

বিদ্যা সিনহা মিম সারাদিন বাসাতেই কাটিয়েছেন বলে জানা যায়। ঐশী বের হয়েছেন বন্ধুদের সঙ্গে। 




সর্বস্তরের মানুষের সঙ্গে তারকারাও উপস্থিত ছিলেন পহেলা বৈশাখের মিছিলে...


বাংলা ইনসাইডার/এমআরএইচ