ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

বিয়ের পরেই বাংলাদেশে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯ বুধবার, ০৪:০০ পিএম
বিয়ের পরেই বাংলাদেশে শ্রাবন্তী

১৮ এপ্রিল প্রথম প্রকাশ্যে আসে শ্রাবন্তীর বিয়ের খবর। পাত্র রোশান সিং। কিন্তু এখন পর্যন্ত বিয়ে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নায়িকা। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি অ্যাকটিভ। বিয়ের গুঞ্জনের মধ্যেই ভেরিফায়েড ইনস্টাগ্রাম পেজে ছবি শেয়ার করলেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে মঞ্চে রয়েছেন শ্রাবন্তী। হাতে মাইক। নাচের মুডে আছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন প্রতিবেশী দেশ থেকে ভালবাসা পাওয়া যায় তখন এমনিই হাসিটা চলে আসে।’ হ্যাশট্যাগে বাংলাদেশ লিখেছেন। ছবিটা দেখে অনেকেই তাই মনে করছেন, বাংলাদেশে কোনও অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন।

এখনও পর্যন্ত যা খবর, গত শনিবার বিয়ে করেছেন শ্রাবন্তী। চণ্ডীগড়ে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে পাঞ্জাবি মতে বিয়ে হয়েছে অভিনেত্রীর। ওই দিনই রাতে বাঙালি রীতি মেনেও অনুষ্ঠানের কথা শোনা গিয়েছে। তবে ইন্ডাস্ট্রির কাউকেই ডাকা হয়নি এই বিয়েতে। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ের যাবতীয় অনুষ্ঠান হয়েছে।

তিন বার বিয়ে করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখেও পড়েন শ্রাবন্তী। তিনি নিজে মুখ না খুললেও টলি মহলের সহকর্মীদের একটা বড় অংশ শ্রাবন্তীর পাশে দাঁড়িয়েছেন। ট্রোলিংয়ের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন মিমি চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী সহ আরও অনেকে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ