ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

মুক্তির আগে অনলাইনে ফাঁস অ্যাভেঞ্জার্স এন্ডগেম সিনেমা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার, ০৪:০১ পিএম
মুক্তির আগে অনলাইনে ফাঁস অ্যাভেঞ্জার্স এন্ডগেম সিনেমা

মুক্তি পেতে এখন ১ দিন বাকি। তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল অ্যাভেঞ্জার্স: এন্ডগেম। তামিলরকার্স নামে পাইরেসি ওয়েবসাইটে ফাঁস হয়েছে সিনেমাটি। তা ফ্রি-তে ডাউনলোডও করা যাচ্ছে। এছাড়াও টরেন্টের আরো কয়েকটি সাইটে পাওয়া যাচ্ছে সিনেমাটি।

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির গল্প যেন ফাঁস না হয়, সেজন্য কত কিছুই না করেছে মার্ভেল স্টুডিওস। বেশিরভাগ অভিনয়শিল্পীকে পুরো চিত্রনাট্য দেওয়া হয়নি। এটি ছিল মাত্র তিনটি আইপ্যাডে সংরক্ষিত।

প্লট গোপন রাখতে একাধিক ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং করা হয়। সম্পাদনা শেষেও অভিনেতা-অভিনেত্রীদের দেখানো হয়নি ফাইনাল কাট। অথচ মুক্তির দুই দিন আগেই পুরো ছবি ফাঁস হয়ে গেলো অনলাইনে!

সোমবার রাতে লস অ্যাঞ্জেলেসে হয়েছে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার। রবার্ট ডাউনি জুনিয়র ও ক্রিস ইভানসের এই মুভি দেখে আপ্লুত দর্শকরা। বিভিন্ন রিভিউতে ধরা পড়েছে উচ্ছ্বসিত প্রশংসা। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘অ্যাভেঞ্জার্স’ ফ্রাঞ্চাইজির শেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এর আগে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, চীন, ভারতসহ বিভিন্ন দেশে ‘এন্ডগেম’ অগ্রিম টিকিট বিক্রির দিক থেকে পুরোনো সব রেকর্ড ভেঙেছে। ঢাকায় আজ সকাল থেকে শুরু হয় এ ছবির অগ্রিম টিকিট বিক্রি।

‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’- এর অগ্রিম টিকিট নিয়ে বাংলাদেশেও কাড়াকাড়ি। গতকাল বুধবার দিবাগত রাত দুইটা থেকে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের বাইরে ভক্তরা জড়ো হতে থাকে। আজ বৃহস্পতিবার ভোর পাঁচটার মধ্যে টিকিটের জন্য লাইন বসুন্ধরা সিটি শপিং মলের বাইরের রাস্তায় উঠে যায়। অন্যদিকে, একই অবস্থা ছিল স্টার সিনেপ্লেক্স সীমান্ত সম্ভারে। সেখানে সকাল ছয়টা থেকে লাইন ধরেন মার্ভেল–ভক্তরা। একসময় সীমান্ত স্কয়ার থেকে শুরু হয়ে সেই লাইন চলে যায় ধানমন্ডি ২-এর গলির ভেতর পর্যন্ত।


বাংলা ইনসাইডার/এমআরএইচ