ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

নওশীনের ব্যক্তিগত ছবি ফাঁস করছেন মিলা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার, ১০:৪৮ পিএম
নওশীনের ব্যক্তিগত ছবি ফাঁস করছেন মিলা

ব্যক্তিগত জীবনের সংকট কাটছে না মিলার। বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হলেও সাবেক স্বামীর সঙ্গে জড়িয়েছে আরেক অভিনেত্রীর নাম। অভিযোগ স্বয়ং মিলার।

পপ গায়িকা মিলার দাবি, পারভেজ সানজারির সঙ্গে অভিনেত্রী নওশীনের ‘ঘনিষ্ঠ সম্পর্ক’ ছিল। কিন্তু সেই অভিযোড় অস্বীকার করেন নওশীন। তিনি বরং মিলাকেই দোষারোপ করেন এসব পরিস্থিতির জন্য। মিলা নওশীনকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন, তিনি বলেন,‘ নওশীন তুমি আমাকে কি মনে করেছো? আমি অনেক বড় লড়াই লড়ছি। তুমি সেখানে ছোট একটা ব্যাপার। আর তুমি যে বলছো মিথ্যে। আমার কাছে যদি প্রমান না থাকতো তাহলে বলতাম না। কারণ একটা মিথ্যে মানে আমার পুরো অভিযোগ মিথ্যে। তুমি যেসব অপকর্ম করেছো ওই সানজারির সঙ্গে। সেসব প্রমান আছে আমার কাছে। সেই সব অশ্লীল ছবিও আছে। যা আমি প্রকাশ করতে পারি।’ কিন্তু এসবে থেমে যাননি নওশীন। তিনি তার গণমাধ্যমে এসব অভিযোগ মিথ্যে বলেছেন। এখন দেখা যাক মিলা নিজেকে সত্য প্রমানের জন্য নওশীনের বিরুদ্ধে কি পদক্ষেপ নেন।

১০ বছর চুটিয়ে প্রেমের পর ২০১৭ সালের মে মাসে পাইলট পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। অথচ বিয়ের মাত্র ১৩ দিন পরেই তাঁদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এরপর বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।


বাংলা ইনসাইডার/এমআরএইচ