ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

আফরান নিশোর মা পেলেন ‘গরবিনী মা’ সম্মাননা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ মে ২০১৯ রবিবার, ০২:১৫ পিএম
আফরান নিশোর মা পেলেন ‘গরবিনী মা’ সম্মাননা

আজ মা দিবস উপলক্ষে ‘গরবিনী মা’ সম্মাননা পেয়েছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর মা আঞ্জুমান আরা। আজ ১২ মে দুপুর সাড়ে বারোটার পর মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে নিশোর মায়ের হাতে সম্মাননাটি তুলে দেওয়া হয়। এসময় মায়ের সঙ্গে আফরান নিশোও উপস্থিত ছিলেন।

সম্মাননা হাতে পাওয়ার পর আঞ্জুমান আরা জানান, ছেলের জন্যই তার এখানে আসা। ছেলের সাফল্যের জন্য এই সম্মাননা তার জন্য স্পেশাল। এজন্য তিনি গর্বিত। যারা তাকে এই ‘গরবিনী মা’ সম্মাননা দিলেন তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি ছেলের জন্য দোয়া চান।

মায়ের এই প্রাপ্তিতে সন্তান হিসেবে উচ্ছ্বসিত ও গর্বিত আফরান নিশো। মায়ের হাতে সম্মাননা দেওয়ার সময়েই তার অভিব্যক্তিতে ছিল তৃপ্তির ছাপ। তিনি বলেন, ‘যখন শুনেছি আমার মাকে সম্মাননা দেওয়া হবে খুব ইমোশনাল হয়ে পড়েছিলাম। মা আমাকে গর্ভে ধরেছেন। জন্ম দিয়েছেন, লালন-পালন করে বড় করেছেন। আমাকে শিক্ষা দিয়েছেন, বোধশক্তি দিয়েছেন। সমাজে চলতে শিখিয়েছেন। ওই মাকে আমি কতটুকু সম্মান দিতে পারি!’

ইউনিভার্সেল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে উদ্যোগে ষষ্ঠবারের মতো আয়োজিত ‘গরবিনী মা’ সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও ‘গরবিনী মা’-এর প্রধান উদ্যোক্তা ডা. আশীষ কুমার চক্রবর্তী। তিনি বলেন, ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল হলেও সামাজিক দায়বদ্ধতা পালন করা এই হাসপাতালের অন্যতম বৈশিষ্ট্য। তাই চিকিৎসা, শিক্ষা ও সামাজিক দায়বদ্ধতার পাশাপাশি মায়ের প্রতি শ্রদ্ধা নিবেদনে বিশেষ এই আয়োজন করে থাকে।

 

বাংলা ইনসাইডার/এসএইচ