ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

আবারো ভক্তদের জন্য গাইবেন মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ মে ২০১৯ বুধবার, ০২:৪৩ পিএম
আবারো ভক্তদের জন্য গাইবেন মাহফুজুর রহমান

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের গায়কী প্রতিভার কথা সকলেরই জানা। তার কাছের মানুষরা গানের সেই খবর অনেক আগে থেকে জানলেও সাধারণরা জেনেছেন কয়েক বছর আগে। বিভিন্ন সময় গান নিয়ে তার দুর্বলতার কথা জানিয়েছেন তিনি। নানা সাক্ষাৎকারে তিনি সেটা প্রকাশ করেছেন। তবে কখনো গান গাইতে দেখা যায়নি তাকে। ২০১৭ সালে কোরবানি ঈদে প্রথম গান নিয়ে হাজির হন তিনি।

তারপরই তিনি নিয়মিত গান করছেন। বিশেষ দিবসগুলোতে তার গান আনন্দ দেয় দর্শক শ্রোতাদের। তার কণ্ঠে একক সংগীতানুষ্ঠানটি প্রচারে আসার পর রাতারাতি সেটি ভাইরাল হয়ে যায়। আলোচনা, সমালোচনায় ভেসে যায় তিনি। তবুও নিজের গান ও গায়কীর প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। বলেছিলেন কারো সমালোচনায় গান ছেড়ে দেয়ার পাত্র তিনি নন।

গেল দুই বছরে গানের আঙিনায় সবচেয়ে আলোচিত নাম তিনি। তার দাবি, কেউ কেউ সমালোচনা করলেও তার অনেক ভক্তও গড়ে উঠেছে। যারা অপেক্ষায় থাকেন মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের জন্য।

তাদের জন্য সুখবর নিয়ে ফিরছেন ড. মাহফুজুর রহমান। আসছে রোজা ঈদেও একক সংগীতানুষ্ঠানে দেখা মিলবে এই চ্যানেল মালিক ও গায়কের। তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায় সেটি প্রচার হবে।

খোঁজ নিয়ে জানা গেল, এরইমধ্যে বেশ কয়টি গানের রেকর্ডিং ও ভিডিও ধারণ শেষ হয়েছে। বিশ্বের নানা দেশের লোকেশনে চিত্রায়িত হচ্ছে গানগুলো। দেশসেরা গীতিকবিদের লেখা গানগুলোতে সুর ও সংগীতায়োজনেও থাকবে চমক।

ড. মাহফুজুর রহমান প্রত্যাশা করেন, গেল দুই বছরের মতো এবারও ঈদে তার গান মাত করবে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ