ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

মিলাকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ জুন ২০১৯ বুধবার, ০১:০৭ পিএম
মিলাকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

গায়িকা মিলা ও তার সহকারী পিটার কিমকে গ্রেপ্তারের দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার মিলার সাবেক স্বামী বৈমানিক এস এম পারভেজ সানজারির ভাই ও এইড ফর মেন নামের একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে বলে জানা গেছে।

গত ৫ জুন সানজারির ওপর এসিড ছুড়ে মারা হয়। মিলার নির্দেশে তার সহকারী পিটার কিম এই কাজ করেছে বলে অভিযোগ তার। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মিলার বিরুদ্ধে মামলা দায়ের করেন সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। সেই মামলার এজাহারে মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করা হয়। কিন্তু এরপর ১০ দিন পার হয়ে গেলেও মিলা গ্রেপ্তার না হওয়ায় সানজারির পরিবার ক্ষোভ প্রকাশ করেছে।

সানজারির ভাই আলামিন খান বলেন, মিলার নির্দেশে আমার ভাইয়ের ওপর অ্যাসিড ছুঁড়েছে তার সহকারী কিম। তার হাত ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। আমার ভাইকে হত্যার চেষ্টা করা হয়েছে। এখনো নিয়মিত হুমকি দিয়ে আসছে মিলার লোকজন। অথচ মিলাকে এখনও গ্রেপ্তার করা হচ্ছে না।

মানববন্ধনের আয়োজক এইড ফর মেনের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম নাদিম বলেন, হামলার ১০ দিন পার হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। যা চরম হতাশাজনক। সানজারি শুধু পুরুষ হওয়ার কারণে সুষ্ঠ বিচার পাচ্ছেন না। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

বাংলা ইনসাইডার/এএইচসি