ঢাকা, রোববার, ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

এসিড নিক্ষেপ নিয়ে মিলা-কিমের অডিও ফাঁস

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ জুন ২০১৯ রবিবার, ১২:৫১ পিএম
এসিড নিক্ষেপ নিয়ে মিলা-কিমের অডিও ফাঁস

জনপ্রিয় গায়িকা মিলার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির ওপর এসিড নিক্ষেপের ঘটনার পর একটি অডিও ফাঁস হয়েছে। মিলা ও তার সহকারী জন পিটার হালদার কিমের মধ্যে আলাপচারিতার এ অডিওটি প্রকাশ করে বেসরকারি একটি টিভি চ্যানেল।

ফোনালাপে প্রথমে কিম ফোন করেন মিলাকে। পরে সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে পাল্টা ফোন করেন মিলা। পুরো ১১ মিনিট ১০ সেকেন্ডের অডিও ক্লিপটিতে মিলা ও কিমের মধ্যে সানজারির শরীরে এসিড নিক্ষেপ ও অতীতের কিছু বিষয় নিয়ে কথা হয়। কিমকে পুলিশের কাছে আত্মসমর্পন করতেও নির্দেশ করেন মিলা। এ ছাড়া কোনো টেলিভিশনে গিয়ে মিলা আপু এসব করেনি বলতেও নির্দেশ দেন মিলা।

কিমকে উচ্চস্বরে মিলা বলেন, এতদিন কই ছিলি। আমার সব কষ্টের মধ্যেও তোকে টাকা দিয়েছি। নিজের সঙ্গে রেখেছি। আমার কাছ থেকে হঠাৎ করে চলে গিয়ে সানজারির বাসায় কি কারণে? আমি কি সানজারির বাসায় যেতে বলেছি? সানজারিকে কি করছিস?

এর উত্তরে কিম বলেন, ‘এ ধরনের কোনও কাজ করিনি। আমি ভয় পেয়েছিলাম তাই আমি পালিয়েছিলাম।’
ফাঁস হওয়া অডিওতে মিলাকে বলতে শোনা যায় যে, ‘কিম যেটা করসোছ সেটা আমার জন্য অনেক বড় সমস্যার তৈরি করছোস। আমি তোকে তো কিছুই বলিনি। তোকে পুলিশ সন্দেহ করছে। যেখানেই লুকিয়ে থাক তোকে পুলিশ খুঁজে বের করবে। আর সানজারি এমনিতে জেলে যেত কিন্তু তুই যে কাজটা করছিস তা আমার জন্য সত্যিই অনেক খারাপ হলো।’

অডিও লিংক:

 


 

বাংলা ইনসাইডার/এএইচসি