ঢাকা, রোববার, ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

নগ্ন হওয়ার কারণ জানালেন নায়িকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ জুলাই ২০১৯ বুধবার, ০১:৫০ পিএম
নগ্ন হওয়ার কারণ জানালেন নায়িকা

রত্না কুমার পরিচালিত তামিল ‘আদাই’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি দেখে অনেকেই চমকে গেছেন। ছবিতে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন মালায়লাম অভিনেত্রী অমলা পাল।

ট্রেলারে দেখা যায় অমলা পালের গায়ে কোনো পোশাক নেই। চোখে-মুখে আতঙ্ক। বুকে চাপা কষ্ট। চোখে-মুখের ভাষা বলে দিচ্ছে সে কথা। আর এই সাহসী দৃশ্যে অভিনয় করতে অমলা পাল দ্বিতীয়বার ভাবেননি। কারণটাও বললেন অকপটে। জানালেন, চরিত্রের প্রয়োজনেই ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন তিনি।

‘দ্য হিন্দু’কে দেওয়া একটি সাক্ষাৎকারে সেই শুটিংয়ের অভিজ্ঞতার কথা বলেছেন তিনি। অমলা বলেন, ‘পরিচালক আগেই জানিয়েছিলেন যে গায়ে শুধু সূক্ষ্ম পোশাক থাকবে। আমি তখন তাকে বলি, এ বিষয়ে চিন্তা করতে হবে না।

অমলা জানান, নির্দিষ্ট সেই দিন শুটিংস্পটে পৌঁছে মানসিকভাবে খুব চাপ অনুভব করেন। দুশ্চিন্তা বাড়তে থাকে। কিভাবে শুট হবে, কে কে থাকবে এ নিয়ে ভাবতে থাকেন। তবে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা কঠোর ছিল।

তিনি জানান, শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। তাদের সামনেই উলঙ্গ হই। তবে ক্রু মেম্বারদের ওপর ভরসা না থাকলে তিনি সেদিন উন্মুক্ত শরীর নিয়ে অভিনয় করতে পারতেন না বলেও জানান।

‘আদাই’ সিনেমায় অমলা একজন ধর্ষিতা নারী, যে নাকি তার স্বামীকে শেষ পর্যন্ত ভরসা করে। যে সমাজের সমস্ত খারাপের বিরুদ্ধে লড়ে, তিনি একজন আত্মত্যাগী মা।

তবে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ বিতর্কিত হয়েছেন অভিনেত্রী।


বাংলা ইনসাইডার/এমআরএইচ