ঢাকা, রোববার, ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

প্রথমবার একসঙ্গে হৃত্বিক-দীপিকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০ জুলাই ২০১৯ বুধবার, ০৪:২৬ পিএম
প্রথমবার একসঙ্গে হৃত্বিক-দীপিকা

আশির দশকের ‘সত্তে পে সত্তা’র রিমেকে কারা অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিলই। ছবিতে একাধিক অভিনেতা থাকলেও অমিতাভ বচ্চন এবং হেমা মালিনীর চরিত্রে কারা থাকছেন, সেটা নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ। জানা যাচ্ছে, হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন থাকছেন মুখ্য ভূমিকায়। ‘সত্তে পে সত্তা’র রিমেকের প্রযোজক রোহিত শেঠী আর পরিচালক ফারাহ খান।

প্রথমে শোনা যাচ্ছিল, শাহরুখ খান থাকবেন। কিন্তু তিনি ‘না’ বলে দিয়েছেন। তা ছাড়া ‘দিলওয়ালে’র পরে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্ক একেবারেই ঠান্ডা। ‘সূর্যবংশী’ ছবিটি করলেও অক্ষয়ের সঙ্গে রোহিতের সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে। রোহিতের সঙ্গে অন্য একটি কপ মুভি করছেন বলে সালমানও ছবিটি করছেন না। এর পরেই হৃতিকের কাছে প্রস্তাব যায়। অন্য দিকে ক্যাটরিনাকে ভাবা হয়েছিল ছবির জন্য।

কিন্তু ফারাহর সঙ্গে দীপিকার সম্পর্ক বেশ ভাল। দীপিকা অনেক দিন ধরেই রোহিত আর ফারাহর সঙ্গে কাজ করতে চাইছেন। এই প্রথম হৃত্বিক-দীপিকা একসঙ্গে কাজ করতে চলেছেন। হৃতিকের ‘সুপার থার্টি’র রিলিজ় এই সপ্তাহেই। ছবি নিয়ে তিনি ব্যস্ত। তাই চান না প্রচারের ফোকাস অন্য দিকে ঘুরে যাক। সেই কারণেই নাকি রিমেকের কাস্টিংয়ের ঘোষণা আটকে রাখা হয়েছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ