ঢাকা, রোববার, ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

ধোনিকে বিশেষ অনুরোধ লতার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার, ০৮:১৭ পিএম
ধোনিকে বিশেষ অনুরোধ লতার

বিশ্বকাপে সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে ভারত। দলটির হারে ক্ষোভে ফেটে পড়েছে ভারতীয় সমর্থক গোষ্ঠী। দাবি উঠেছে সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে অবসরে পাঠানোর। এদিকে ধোনি নিজেও অবসর নেওয়ার কথা ভাবছেন। এর মধ্যে বাধ সাধলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। ধোনিকে এখনই অবসরের কথা ভাবতে নিষেধ করেছেন এই শিল্পী।

টুইটে লতা লিখেছেন, ‘নমস্কার এমএস ধোনিজি, শুনতে পাচ্ছি আপনি অবসরের কথা ভাবছেন। দয়া করে এমনটা ভাববেন না। আপনাকে দেশের প্রয়োজন। আর এটা আমারও অনুরোধ যে আপনি অবসরের ভাবনা মনেও আনবেন না।’

নিউজিল্যান্ডের কাছে ভারত হার মানার পর ভারতীয় দলকে উদ্বুদ্ধ করে গুলজারের ‘আকাশ কে উস পার ভি’ গানটি উত্সর্গ করে লতা লিখেছেন, ‘কাল আমরা জিততে না পারলেও হেরে যাইনি। ক্রিকেটের জন্য গুলজার সাহেবের লেখা এই গান আমি আমাদের দলকে উত্সর্গ করছি।’

বুধবার ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে নিউজিল্যান্ডের কাছে আঠারো রানে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নেয় ভারতীয় ক্রিকেট দল। ব্ল্যাকক্যাপসদের বিপক্ষে ৪৯তম ওভারে রানআউট হন এমএস ধোনি।

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বলেন, অবসর নিয়ে ধোনি আমাদের কিছু বলেননি। ফিনিশার হিসেবে বিশ্বজুড়ে তার সম্মান রয়েছে। ম্যাচটি কঠিন ছিল। এটা এখানেই শেষ নয়।

বাংলা ইনসাইডার/এমআরএইচ