ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

ঈদে যত ম্যাগাজিন অনুষ্ঠান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯ মঙ্গলবার, ০৪:০৫ পিএম
ঈদে যত ম্যাগাজিন অনুষ্ঠান

ঈদ মানেই আনন্দ। ঈদের খুশীর সাথে বিনোদনের মাত্রা বাড়িয়ে দিতে বাংলাদেশের টিভি চ্যানেলগুলোর প্রস্তুতি কম নেই।  দর্শক শ্রোতাদের  বিনোদন দিতে তারা আয়োজন করেছে বিভিন্ন অনুষ্ঠানমালার। প্রিয় পাঠক আকাশ সাংস্কৃতির এই বিশাল চ্যানেলের ভিড়ে আপনার কাছে যদি অনুষ্ঠান সূচি থাকে তাহলে অনুষ্ঠান দেখা মিস হবে না আপনার। ঈদে টিভিতে অনুষ্ঠান সূচিতে ম্যাগাজিন অনুষ্ঠানের খবর দেওয়া হলো:


ঈদের দিন- সোমবার

বিটিভি

আনন্দ মেলা (রাত ১০টা ২০ মিনিট) : প্রযোজনা ও পরিচালনা মাহফুজা আক্তার। উপস্থাপনা ফেরদৌস, সাদিকা পারভিন পপি ও আল মনসুর। অনুষ্ঠানে গাইবেন ফাতেমা-তুজ-জোহরা, চিশতি বাউল ও ব্যান্ড ‘চিরকুট’। রয়েছে ফেরদৌস, পপি, শিবলী মহম্মদ ও শামীম আরা নিপার নাচ। থাকবে বেশ কিছু নাট্যাংশ।

‘পরিবর্তন’, বিটিভি

ঈদের দ্বিতীয় দিন- মঙ্গলবার

চ্যানেল আই

পূরবী ঈদ আনন্দ (সকাল ৯টা ৩০ মিনিট) : উপস্থাপনায় কেকা ফেরদৌসী ও প্রতীক হাসান। বিভিন্ন গেম শোতে অংশ নিয়েছেন সাত সংগীতশিল্পী জুটি।

ভালোবাসার বাংলাদেশ পর্ব-১ (রাত ১১টা ৪৫ মিনিট) : উপস্থাপনা জিল্লুর রহমান। অতিথি রাজনীতিসহ নানা পেশার বিশিষ্টজন।

বিটিভি

পরিবর্তন (রাত ১০টা ২০ মিনিট) : গ্রন্থনা, পরিকল্পনা, নির্দেশনা ও উপস্থাপনা আনজাম মাসুদ। এবার রয়েছে ১৯টি পরিবেশনা। গান তিনটি। গেয়েছেন শওকত আলী ইমন, ইবরার টিপু, আরফিন রুমি, কিশোর, কর্নিয়া, বিন্দুকণা, বেলী আফরোজ, বৃষ্টি, পুলক অধিকারী, শাহরিয়ার রাফাত, জুলি ও বৃষ্টি মুত্সুদ্দী। থাকছে নৃত্যসহ নিয়মিত পরিবেশনাও।

‘পাঁচফোড়ন’, এটিএন বাংলা

ঈদের তৃতীয় দিন -বুধবার

চ্যানেল আই

ভালোবাসার বাংলাদেশ পর্ব-২ (রাত ১১টা ৪৫ মিনিট)।

এটিএন বাংলা

পাঁচফোড়ন (রাত ১০টা ৩০ মিনিট) : নির্মাণে ফাগুন অডিও ভিশন। উপস্থাপনায় মীর সাব্বির ও সাজু খাদেম। দুই বন্ধুর আলাপে উঠে আসবে কোরবানির ঈদ ঘিরে মজার সব আলোচনা। থাকবে তিনটি গান। একটি গেয়েছেন বাউল শফি মণ্ডল। রবি চৌধুরী ও আঁখি আলমগীরের দ্বৈত একটি, অন্যটি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কোরবানি দেওয়া নিয়ে। এর সঙ্গে নেচেছেন একদল নৃত্যশিল্পী। এ ছাড়া থাকবে দুটি প্রতিবেদনসহ নানা পরিবেশনা।

বাংলা ইনসাইডার