ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

জেমসের মতো পারিশ্রমিক চান নোবেল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার, ০৬:০৫ পিএম
জেমসের মতো পারিশ্রমিক চান নোবেল

 

‘সা রে গা মা পা’র দ্বিতীয় রানারআপ বিজয়ী মাঈনুল আহসান নোবেলকে নিয়ে আলোচনা- সমালোচনা যেন থামছেই না। একের পর এক বিতর্কে আলোচনায় আছেন নোবেল। সম্প্রতি একটি কনসার্ট আয়োজক প্রতিষ্ঠান জানিয়েছে, নোবেল ৫ লক্ষ টাকা একটি কনসার্টের জন্য দাবি করে। এই মূল্য সাধারণত জেমসের মতো বড় তারকা শিল্পীকে দেওয়া হয়। যদিও পারিশ্রমিক চাওয়াটা অপরাধ নয়। নিজের ডিমান্ড হিসেবে করে এমন পারিশ্রমিক চাইতেই পারেন। কিন্তু তাতে তিনি কতদিন টিকে থাকে সেটাই দেখার বিষয়।

কিছুদিন আগে এক নারী অভিযোগ করেছেন নোবেল তার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়েছেন। কিন্তু নোবেলের স্বার্থ সিদ্ধি হওয়ার পর আর যোগাযোগ করেনি বলে অভিযোগ তোলা হয়েছে। কিন্তু এ বিষয়ে নোবেল কোন কথা বলেনি।

উল্লেখ্য, বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির আয়োজনে আগামী ৩১ আগস্ট ম্যানচেস্টারের ইষ্ট ক্যাথলিক হাই স্কুলে অনুষ্ঠিত হবে নোবেলের একক সঙ্গীতানুষ্ঠান।

আয়োজকরা জানান, ওই দিন বিকেল ৬ টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। এরই মধ্যে এই কনসার্টের টিকিট বিক্রিও শুরু হয়েছে। টিকিটের মূল্য রাখা হয়েছে সাধারণ ২০ ও ভিআইপি ৫০ ডলার হারে।

গোপালগঞ্জের সন্তান নোবেল ছোটবেলা থেকেই গান করেন। কোনো গুরুর কাছে শিক্ষা না নিলেও আগে বাংলালিংক নেক্সট টিউবার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ছয়ে এসেছিলেন । তারপর জি বাংলার সা রে গা মা পা দিয়ে আলোচনায় আসেন তিনি। তবে নানা রকম নেতিবাচক মন্তব্যে বিতর্কেরও জন্ম দিয়েছেন নবাগত এই গায়ক।

বাংলা ইনসাইডার/এমআরএইচ