ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

সেই ভিডিও ডিলেট করলেন প্রভা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০১৯ শনিবার, ০৯:১৪ পিএম
সেই ভিডিও ডিলেট করলেন প্রভা

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ার করে আবারও আলোচিত হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে নানা মুহূর্তে ছবি শেয়ার করে থাকেন তিনি। সেই ধারাবাহিকতায় কিনা সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করেছেন প্রভা।

ভিডিওটিতে দেখা গেছে, মাত্র গোসল সেরে ক্যামেরার সামনে নিজেকে মেলে ধরেছেন তিনি। মুখের উপর এলোমেলো চুল। হাত দিয়ে ভালোবাসার চিহ্ন এঁকে কারো উদ্দেশ্যে ‘আই লাভ ইউ’ বলছেন প্রভা। অল্প সময়েই ছড়িয়ে পড়ে ভিডিওটি। অনেক ভক্ত এটিকে ইতিবাচকভাবে নিলেও বিতর্কও কম হয়নি। সে কারণেই কিনা ইনস্টাগ্রাম থেকে ভিডিওটি সরিয়ে ফেলেছেন প্রভা! ভিডিওটি আর লিংকে গিয়ে পাওয়া যাচ্ছে না।

বাংলাদেশের ছোটপর্দার অন্যতম আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ২০০৫ সালে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। অসংখ্য জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন। ব্যক্তিগত কিছু ঘটনায় এবং তার কিছু ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ায় তার ক্যারিয়ারে বড় রকমের ছেদ পড়ে। তবে সেই দুঃসময় কাটিয়ে উঠেছেন প্রভা। তবে, এবার কেনোই বা এই ভিডিওটি পোস্ট করলেন আর কেনোই বা সেটি সরিয়ে নিলেন সেটি রহস্যই হয়ে থাকলো।

বাংলা ইনসাইডার/এমআরএইচ