ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

সাংবাদিকদের কাছে প্রভার প্রশ্ন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০১৯ রবিবার, ০৫:২১ পিএম
সাংবাদিকদের কাছে প্রভার প্রশ্ন

বেশ কিছুদিন আলোচনার বাইরে থাকার পরে আবার লাইমলাইটে সাদিয়া জাহান প্রভা। গণমাধ্যম থেকে বেশ দূরেই থাকলেও আবার সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করে।

সেই ভিডিওতে দেখা গেছে, এইমাত্র গোসল সেরে এসে ভেজা এলোচুলে কাকে যেন নীরবে বললেন, ‘আই লাভ ইউ’। প্রভার রীতিমতো আই লাভ ইউ বলা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে। ভক্তরা অনেকে মন্তব্য করছেন তার এই ভিডিওটিতে। ভক্তরা জানতে চাচ্ছেন কাকে ভালোবেসে বলছেন আই লাভ ইউ? তবে এই ধরণের সব প্রশ্ন প্রভার ইনস্টাগ্রামেই চোখে পড়ছে ব্যবহারকারীদের। কিন্তু প্রভা কোনো রিপ্লাই দেননি।

এরপর গেলো শুক্রবার যেন কার সঙ্গে হাতে হাত রেখেছেন তিনি। হাতে হাত রাখা ছবি পোস্ট করে ভালোবাসা মাখানো একটি ক্যাপশন জুড়ে দিয়েছেন। ক্যাপশনটিও প্রশ্নবিদ্ধ- ‘শুধু আমিই জানবো, কেউ জানবে আমার হাতটা শক্ত করে ধরেছিল...!’

বেশ কিছুদিন ধরেই প্রেমবিষয়ক স্ট্যাটাস দিচ্ছেন প্রভা। আর তাতে ভক্তদের ভিড়ও লেগে গেছে তার পিছনে। প্রশ্ন একটাই, আবার নতুন প্রেমে প্রভা!

সর্বশেষ ‘ফলো মি স্টাইলের’ একটি ছবি আপলোড করে প্রভা লিখেছেন, `শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শক্ত করে ধরেছিল। কেউ একজন আমার সাথে বৃষ্টিতে ভিজেছিল। কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিতো। কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো। কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙ্গাতো। কেউ একজন ফিসফিস করে রাতে কথা বলতো!!

প্রত্যেকের জীবনে এই কেউ একজন থাকে। কারো কারো ভাগ্য হয় ঐ কেউ একজন এর সাথে সারা জীবন থাকার। আর কারো কারো ভাগ্য হয় অন্য কোন একজন এর সাথে সারা জীবন থাকার।

পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে। কিন্তু ঐ টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দুটা কিন্তু একজনই, একজনের জন্যই। ওটা কখনোই কেউ হতে পারে না, পারবে না। টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার কথা কেউ জানে না, কেউ না।’

একটি গণমাধ্যম প্রভার প্রেম নিয়ে স্ট্যাটাস দেওয়ার বিষয় যোগাযোগ করলে তিনি মুঠোফোনে বলেন, ‘প্রেমের ক্যাপশন লিখলেই কী প্রেম হয়ে যায়?’

এর বেশি কোনো কথা বলেননি তিনি। শুটিংয়ের ব্যস্ততা দেখিয়ে লাইন কেটে দেন প্রভা।

 

বাংলা ইনসাইডার/এসএইচ