ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

ঢাকায় আসছেন নারগিস ফাখরি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার, ০৪:৫৩ পিএম
ঢাকায় আসছেন নারগিস ফাখরি

এই প্রথম বাংলাদেশে আসছেন বলিউডের জনপ্রিয় নায়িকা নারগিস ফাখরি। গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে আগামী শনিবার ঢাকায় পা রাখবেন তিনি।

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে কনসার্ট আয়োজন করেছে গানবাংলা টেলিভিশন। ২১ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হচ্ছে ‘মিউজিক ফর পিস’ শীর্ষক এই কনসার্ট।

এখানে শুভেচ্ছাদূত হয়ে উপস্থিত থাকবেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। এজন্য আগামীকাল ঢাকায় আসছেন এই সুন্দরী। তার সঙ্গে আসবেন ভারতের জনপ্রিয় উপস্থাপক শিনা চৌহানও। তিনি গান বাংলার কনসার্টটি উপস্থাপনা করবেন।

জানা যায়, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস আর চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে ‘মিউজিক ফর পিস’ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন নারগিস ফাখরি।

এর আগে ২০১৮ সালে কৌশিক হোসেন তাপসের গানে মডেল হয়েছিলেন নারগিস ফাখরি। ওই সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে তিনি জানিয়েছিলেন, হুট করে বাংলাদেশে এসে সবাইকে চমকে দেবেন। এবার সেটাই সত্যি হতে চলেছে।

কৌশিক হোসেন তাপস জানিয়েছেন, কনসার্টে অংশ নিতে এসে নারগিস ফাখরি ঢাকায় গুরুত্বপূর্ণ একটি ঘোষণা দেবেন। এদিকে ‘মিউজিক ফর পিস’ কনসার্টে গান গাইবেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কৈলাস খের, অদিতি সিং শর্মা ও কৌশিক হোসেন তাপস অ্যান্ড ফ্রেন্ডস। এ আয়োজনে বাদ্যযন্ত্র নিয়ে পারফর্ম করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাদ্যযন্ত্রশিল্পী অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ।

আমেরিকান মডেল ও অভিনেত্রী নারগিস ফাখরি ২০১১ সালের বলিউড চলচ্চিত্র ‘রকস্টার’ এ অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। ২০১৩ সালে মাদ্রাজ ক্যাফে ও ২০১৪ সালের ‘মে তেরা হিরো’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন। এ ছাড়া তার উল্লেখযোগ্য চলচ্চিত্র স্পাই, আজাহার ও হাউজফুল থ্রি।

বাংলা ইনসাইডার/বিকেডি