ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

প্রাক্তন প্রেমিকের সঙ্গে রোমান্সে রাজি দীপিকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার, ১২:২৬ পিএম
প্রাক্তন প্রেমিকের সঙ্গে রোমান্সে রাজি দীপিকা

পরিচালক লাভ রঞ্জনের সিনেমায় রনবির কাপুরের বিপরীতে দীপিকা পাড়ুকোন কনফার্ম। দীপিকা গত বছরই এই সিনেমা সাইন করেছে কিন্তু লাভ রঞ্জন এর বিরুদ্ধে মি টু অভিযোগ আসায় এখনই তারা অফিসিয়াল কোন ঘোষণা দিচ্ছে না প্রযোজকরা। তারা চাচ্ছে পরিবেশ ঠাণ্ডা হলে অফিসিয়াল ঘোষণা দিতে।

মূলত লাভ রঞ্জনের সিনেমার জন্য শুরু থেকেই দীপিকা নায়িকা চরিত্রে রনবিরের বিপরীতে কনফার্ম ছিল। পরিচালক দীপিকা ছাড়া অন্য কাউকে অফারই করেনি। দীপিকাও কখনো না করেননি।

বিচ্ছেদ হয়েছে বহু আগেই। তারপর মাঝখান দিয়ে বয়ে গিয়েছে বহু জল। একে অপরে দুজনেই এখন তাঁদের নতুন সম্পর্কে সুখী। তবুও যেন বারবার একে অপরের কাছে ফিরে ফিরে আসেন। ফের একবার প্রাক্তন রণবীরের কাছাকাছি আসছেন দীপিকা।

এর আগে দীপিকা-রনবির কাপুর কাছাকাছি এসছিল একটি বিজ্ঞাপন। এক রং-এর সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছিল প্রাক্তন এই জুটিকে। বিজ্ঞাপনটি বানিয়েছেন পরিচালক বিবেক কক্কর।

প্রসঙ্গত, দীপিকা ও রণবীর দুজনেই এই রং এর কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। বিজ্ঞাপনে রণবীর ও দীপিকা দুজনেই পেন্টিং নিয়ে একে অপরকে ব্যাকটেরিয়া রাগাতে দেখা গিয়েছে।

তবে বিচ্ছেদের পর ফুল ফ্রেমের সিনেমা করছেন এই প্রথম। সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক কোন ঘোষণা না আসলেও রোমান্টিক জনরার সিনেমা হতে যাচ্ছে সেটা অনেকটা নিশ্চিত। কারণ পরিচালক এই জনরাতেই কাজ করেন।

লাভ রঞ্জনের সিনেমাটিতে অজয় দেবগন ও রনবির কাপুরের দুটি কেন্দ্রীয় পুরুষ চরিত্রের পাশাপাশি নারী চরিত্রটিরও দুর্দান্ত ভূমিকা রয়েছে।

রণবীর-দীপিকা জুটির ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমাটি ব্যবসা সফল ছিলো। তবে সর্বশেষ এ জুটিকে ২০১৫ সালে ‘তামাশা’ সিনেমায় অভিনয় করতে দেখা যায়।

২০১৯ সালের মাঝামাঝি সময়ের সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে তা পিছিয়েছে ‘মি টু’ অভিযোগে। দীপিকা সর্বশেষ শুটিং শেষ করলেন মেঘনা গুলজার পরিচালিত ‘ছাপাক’ সিনেমায়।

বাংলা ইনসাইডার/এমআরএইচ