ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

এক নজরে বিনোদন : ১৩.০৬.২০১৭

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩ জুন ২০১৭ মঙ্গলবার, ০৯:৩৮ পিএম
এক নজরে বিনোদন : ১৩.০৬.২০১৭

প্রতিদিনই ঘটছে বিনোদনের নানা মুখরোচক ঘটনা। বিনোদন জগতের সেই সব ঘটনা নিয়ে বাংলা ইনসাইডারের বিশেষ আয়োজন এক নজরে বিনোদন…

‘টয়লেট’র প্রশংসায় মোদি

অক্ষয় কুমার অভিনীত ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবির ট্রেলার দেখলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর দেখে প্রশংসায় পঞ্চমুখ হলেন তিনি। মোদী তার টুইটার পেজেও তা নিয়ে স্ট্যাটাস দেন। তিনি লিখেছেন, ‘ছবিটি নতুন করে আবারও পরিচ্ছন্নতার বার্তা নিয়ে এসেছে।’ এছাড়া তিনি অক্ষয় কুমারকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘আমরা জনগণের মনে আবারও নতুন করে ইতিবাচক কিছু ধারণা সৃষ্টি করতে পারব এবং পরিবর্তন আনতে পারব।’

‘ট্রিপল এক্স’ সিরিজের চার নম্বর ছবিতেও দীপিকা

‘ট্রিপল এক্স’ সিরিজের চার নম্বর ছবিতেও থাকছেন দীপিকা পাড়ুকোন। খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক ডিজে ক্রুসো। এক টুইটার পোস্টে জানিয়ে দিলেন, ছবিটির চতুর্থ সিক্যুয়ালে সেরেনা আকার চরিত্রে আবার দেখা যাচ্ছে দীপিকাকে। ছবির কাজ শুরু হচ্ছে শিগগিরই। আগামী সপ্তাহের মধ্যেই ছবিটির সবাই এক সাথে বসছেন শিডিউল ঠিক করতে।

কলকাতায় আটকে গেল শাকিবের ছবি

শাকিব খান আর শুভশ্রীর ‘চালবাজ’ ছবির শুটিং আটকে দিয়েছে পশ্চিমবঙ্গ ফেডারেশন অব সিনে টেকনেশিয়ান অ্যান্ড ওয়ার্কারস। সংগঠনটি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের বিরুদ্ধে অভিযোগ এনেছে।

ফেডারেশন অব সিনে টেকনেশিয়ান অ্যান্ড ওয়ার্কারসের প্রেসিডেন্ট স্বরূপ বিশ্বাস ভারতীয় সংবাদ মাধ্যমকে জানান, ‌গত এক বছর ধরে প্রযোজনা প্রতিষ্ঠানটি শ্রমিকদের ন্যায্য পারিশ্রমিক ঠিক মতো দিচ্ছে না। এমনকি টেকনিশিয়ানদের প্রতি নানা অবিচার করছে। ১৯ জনকে তাদের প্রাপ্য এখনো দেয়নি, এমন অভিযোগ এসেছে ফেডারেশনের কাছে। এমনটা যাতে ভবিষ্যতে আর না ঘটে, এ কারণেই সংগঠনটি ‘চালবাজ’ ছবির শুটিংয়ে নিষেধজ্ঞা দিয়েছে।

তামিল কমেডিয়ানের আয় ৩২০ কোটি রুপি!

সংখ্যাটা রীতিমত অবিশ্বাস্য! হাজার খানেক সিনেমাতে অভিনয় করে ফেলেছেন তামিল অভিনেতা ব্রহ্মানন্দম কানেগান্তি! নাম উঠেছে গিনেস রেকর্ড অব বুকেও। কেবল সিনেমার সংখ্যার দিক থেকেই নয়, এ কৌতুক অভিনেতার আয়ের পরিমাণ শুনলে চোখ কপালে উঠতে পারে যে কারও। এ পর্যন্ত ৩১ বছরের ক্যারিয়ারে তার সম্পত্তির পরিমাণ প্রায় ৩২০ কোটি রূপি!

প্রধান চরিত্রে অভিনয় না করেও ছবি প্রতি ১ কোটি রূপি নেন এই তারকা। তবে তার গাড়িপ্রীতিও নজরে আসার মতো। মার্সিডিজ ব্রেঞ্জ থেকে শুরু করে হাল আমলের জনপ্রিয় ওডিকিউ-৭ কিংবা ওডি আর-৮ ব্র্যান্ডের গাড়ি আছে তার কাছে। সেই সাথে আছে আলিশান বাড়ি। তাও আবার হায়দরাবাদের জুবিলী হিলসের মতো অভিজাত এলাকায়।

মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে অভিনেত্রী কৃতিকার মৃতদেহ উদ্ধার

ভারতীয় অভিনেত্রী কৃতিকা চৌধুরীর মৃতদেহ তার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার (১২ জুন) এই অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তবে এখান জানা যায়নি মৃত্যুর কারণ। প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলে মনে করা হচ্ছে। এই অভিনেত্রী ‘রাজ্জো’ সিনেমায় অভিনয় করেছেন। ছবিটিতে কৃতিকার সহঅভিনেত্রী ছিলেন কঙ্গনা রানৌত। এছাড়া বেশ কিছু টিভি সিরিয়ালেও তাকে অভিনয় করতে দেখা গেছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ