ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

Bangla Insider

এন্ড্রু কিশোরের পাশে দাঁড়িয়ে অনন্তর আবেগী বার্তা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০১৯ সোমবার, ০৩:১৭ পিএম
এন্ড্রু কিশোরের পাশে দাঁড়িয়ে অনন্তর আবেগী বার্তা

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ২ কোটি টাকা। এই টাকা জোগাড় করতে হিমশিম খাচ্ছে তার পরিবার। এমন সময় দুই লাখ টাকার অনুদান দিয়ে এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

বিষয়টি নিশ্চিত হওয়া গেছে রোববার (১ ডিসেম্বর) অনন্ত জলিলের দেওয়া একটি ফেসবুক পোস্ট থেকে। সেখানে দেখা যায় এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাসের হাতে এই টাকা তুলে দিয়েছেন দিচ্ছেন তিনি।

ছবির পোস্টে অনন্ত লিখেছেন, ‘অনন্ত ও বর্ষা ২ লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।’

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর লম্বা সময় ধরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন এন্ড্রু কিশোর। ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে এবং আগামী ২৬ নভেম্বর থেকে চতুর্থ সাইকেলে কেমোথেরাপির শুরু হয়েছে। এ সময় ৩টি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হবে। যার প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা।

এ চিকিৎসা আরও প্রায় আড়াই থেকে তিন মাস চলবে। খরচ হবে প্রায় ২ কোটি টাকা। এই খরচ বহন করতে অপারগ হওয়ায় ‘গো ফান্ড মি’ নামের এক ওয়েবসাইটে সহায়তার আবেদন জানিয়েছেন এন্ড্রু কিশোরের পরিবার।

এছাড়া এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ করতে কনসার্টের আয়োজন করতে যাচ্ছে টাইম মিউজিক। আগামী ২০ ডিসেম্বর নিউইয়র্কের কুইন্স প্যালেসে এটি অনুষ্ঠিত হবে।

বাংলা ইনসাইডার/এসএস