ঢাকা, সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ

অবশেষে শাকিবের বাড়ি যাচ্ছেন বুবলি!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০১৯ সোমবার, ০৬:২৭ পিএম
অবশেষে শাকিবের বাড়ি যাচ্ছেন বুবলি!

চার বছর ধরে শাকিব ছাড়া আর কারো সঙ্গে বুবলীকে জুটি বাঁধতে দেখা যায়নি। দেখা কবে যাবে তা নিয়েও ছিল সংশয়। তবে বৈচিত্র্য চান বুবলী। ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে সিনেপ্রেমীরা দেখবেন বুবলীর নতুন সঙ্গীকে। সেটার সায় নাকি শাকিবের কাছ থেকেই পেয়েছেন বুবলি। যদিও শোনা যাচ্ছিল এই মনে হয় বুবলির সঙ্গে শাকিবের দূরত্ব তৈরী হয়েছে। তবে নতুন করে শুটিং ক

অন্যদিকে, শাকিব খান তাঁর নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মাণ করছেন চলচ্চিত্র ‘বীর’। বর্তমানে পুবাইলে নিজের শুটিং-বাড়িতে কাজ করছেন তিনি। বুবলী ব্যস্ত নিরবের সঙ্গে শুটিংয়ে। ২ ডিসেম্বর পুবাইলে শাকিব খানের শুটিং-বাড়িতে বীর ছবির শুটিংয়ে বুবলী যুক্ত হবেন বলে জানিয়েছেন ছবির নির্মাতা কাজী হায়াৎ।

কাজী হায়াৎ জানান, ‘আমরা পাঁচদিন ধরেই পুবাইলে শুটিং করছি। ১০ ডিসেম্বর পর্যন্ত টানা কাজ করব। এখন শাকিব খানের অংশের শুটিং করছি। নায়িকা বুবলী বর্তমানে অন্য একটি ছবির শুটিং করছেন ঢাকায়। যে কারণে তাঁর অংশটা আমরা বাদ দিয়ে শুটিং করছি। আগামী সোমবার থেকে আমাদের শুটিংয়ে অংশ নেবেন বুবলী।’

কাজী হায়াৎ আরো বলেন, “শাকিব খানের শুটিং-বাড়ি ‘জান্নাত’ ছাড়াও আমরা আরো তিনটি হাউজে ছবির শুটিং করছি। এফডিসিতে ছবির শেষ মারামারির শুট করব। এ ছাড়া ছবির গানের শুটিং দেশের বাইরে করার ইচ্ছে রয়েছে।”

কাজী হায়াতের ৫০ নম্বর চলচ্চিত্র ‘বীর’। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো কাজী হায়াতের সঙ্গে কাজ করতে যাচ্ছেন শাকিব খান। ‘বীর’ ছবিটি মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করতে যাচ্ছেন নায়ক শাকিব খান। গত ১৫ জুলাই ‘বীর’ ছবির শুটিং শুরু হয়।

শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শবনম বুবলী। এরই মধ্যে তাঁরা জুটি বেঁধেছেন নয়টি চলচ্চিত্রে। গণমাধ্যমে বুবলীকে বলা হতো শাকিব খানের নায়িকা। তাদের বিয়ের গুঞ্জনও রয়েছে।

বাংলা ইনসাইডার