ঢাকা, রোববার, ২৬ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ

গত বছর ডিভোর্স, এ বছর বিয়ে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ জানুয়ারি ২০২০ বুধবার, ০৯:০৬ পিএম
গত বছর ডিভোর্স, এ বছর বিয়ে

বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। মারিয়া মিমের সঙ্গে বিচ্ছেদের পর এখন একমাত্র সন্তান আরশ হোসেনকে নিয়েই তার সময় কাটে। তবে এ মধ্যেই ফেসবুকে তার পোস্ট করা একটি ছবি নিয়ে শুরু হয়েছে আলোচনা।

মঙ্গলবার ফেসবুকে তার পোস্ট করা ছবিতে দেখা যায় বর বেশে সেজে থাকা সিদ্দিকের পাশে বধূ বেশে বসে আছেন কাজল সুবর্ণ। এ ছবির ক্যাপশনে সিদ্দিক লিখেছেন, ‘মানুষ ভালোবাসার মানুষকে ছেড়ে বাবা-মার কথায় বিয়ে তো ঠিকই করে। তো পরে পরকীয়া কেন করে? শুধুই তিনটি জীবন নষ্ট।’

এই ছবিকে ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে। কেউ কেউ কমেন্ট ঘরে শুভকামনাও জানিয়েছেন তাকে। আবার কেউ কেউ এর সমালোচনাও করেছে।

জানা গেছে, সিদ্দিক ফের বিয়ে করেননি। আবারও অভিনয়ে ফিরেছেন তিনি। তার নতুন নাটকের নাম `বউ পালালে বুদ্ধি বাড়ে’। নাটকটি রচনা করেছেন পথিক হাসান। পরিচালনা করছেন সোহাগ গাজী। গত ৭ জানুয়ারি থেকে রাজধানীর ৩০০ ফিট অঞ্চলে নাটকটির শুটিং চলছে। এই নাটকেরই অংশ ওই ছবিটি।

সিদ্দিক জানান, নাগরিক টেলিভিশনে শিগগিরই প্রচার হবে চার পর্বের এই ধারাবাহিক নাটক। যার গল্প এগিয়েছে এক প্রবাসী যুবকের গল্প ঘিরে। নতুন বিয়ে করে বউকে দেশে রেখে সে বিদেশে পাড়ি দেয়। কয়েক বছর পর দেশে ফিরে দেখে তার বউ পালিয়ে গেছে। তারপর কী হয় দেখতে হবে নাটকেই।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন। তবে পরবর্তীতে ২০১৯ সালে বিবাহ বিচ্ছেদ হয়।

বাংলা ইনসাইডার/এসএস