ঢাকা, বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

আত্মঘাতী আমিরের সহঅভিনেত্রী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০ শনিবার, ০৯:২১ পিএম
আত্মঘাতী আমিরের সহঅভিনেত্রী

আত্মহত্যা করেছেন ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সেজাল শর্মা। গতকাল শুক্রবার মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে সিলিং ফ্যানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেন। এ সময় তার ফ্ল্যাট থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়।সেখানে ছোট্ট করে লেখা, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন সেজালের সহ অভিনেতা আরু কে ভার্মা। ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ টিভি সিরিয়ালের সেজালের ভাইয়ের চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। এক টুইট বার্তায় অরু বলেন, ‘হ্যা, এটা সত্যি। এই খবর শুনে আমি স্তম্ভিত হয়ে গিয়েছি। আমি এখনো বিশ্বাস করতে পারছি না। ১০ দিন আগেই ওর সঙ্গে আমার দেখা হয়েছিল। রোববার হোয়াটসঅ্যাপে অনেকক্ষণ চ্যাটও করেছি। তখন ও তো ঠিকই ছিল।’

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুসারে, আত্মহত্যা করার আগের দিন গত বৃহস্পতিবার রাতে বন্ধুদের সঙ্গে অনেকক্ষণ ফোনে কথা বলেন সেজল। সেই বন্ধুদের সঙ্গে পুলিশ কথা বলে জানতে পেরেছে, নতুন কাজ না পাওয়াসহ নানা কারণে হতাশায় মুষড়ে পড়েছিলেন সেজাল। এর আগে সেজল শর্মা আমির খান, রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়াদের সঙ্গে বিজ্ঞাপনে অংশ নিয়েছেন।

উল্লেখ্য, উদয়পুরের মেয়ে সেজাল অভিনয়ে পা রাখেন ২০১৭ সালে। বেশ কিছু বিজ্ঞাপনে মুখ দেখানোর পর তিনি সুযোগ পান স্টার প্লাসের ওই ধারাবাহিকে। তার আগে তিনি অভিনয় করেন ওয়েব সিরিজ ‘আজাদ পারিন্দে’ তে।