ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

মান ভেঙে নতুন সিনেমায় শাহরুখ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০ বুধবার, ০৮:১৬ পিএম
মান ভেঙে নতুন সিনেমায় শাহরুখ

বলিউডের কিং খান শাহরুখ খান। ‘জিরো’ সিনোমায় ফ্লপ হওয়ার পর অজানা কারণেই নতুন কোনো ছবিতে কাজ নিচ্ছিলেন না তিনি। যা নিয়ে তার ভক্তদের মধ্যে হতাশাও বিরাজ করছিল। অবশেষে নতুন সিনোমা চুক্তিবন্ধ হচ্ছেন শাহরুখ। তাকে এবার দেখা যাবে রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকের সিনেমায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে দুই পরিচালক এই তথ্য জানিয়েছেন।

শাহরুখকে নিয়ে সিনেমা নির্মাণ প্রসঙ্গে এই দুই নির্মাতা বলেন, ‘আমরা আমাদের চিত্রনাট্য নিয়ে অনেক দিন অপেক্ষা করেছি। সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে চিত্রনাট্য নিয়ে আলোচনাও হয়েছে। তিনি ছবিটি করবেন বলে সম্মতি দিয়েছেন। শাহরুখের আনুষ্ঠানিক বিবৃতির জন্য অপেক্ষা করছি আমরা।’

সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের মাঝামাঝি সিনেমার শুটিং শুরু হবে। রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে এর আগে ‘স্ত্রী’, ‘গো গোয়া গন’, ‘শোর’ ছবিগুলো পরিচালনা করেছেন।

এদিকে রাজ ও ডিকে আপাতত ব্যস্ত মনোজ বাজপেয়ীর ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে। এছাড়াও তাদের খুব শীঘ্রই পরিচালনা করতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া ও রিচার্ড ম্যাডেন অভিনীত একটি নতুন ওয়েব সিরিজ। যার প্রযোজনা করতে দেখা যাবে ‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত রুশো ব্রাদার্স।

বাংলা ইনসাইডার/এসএস