ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

গান, স্যালুট দিয়ে তাপস পালকে শেষ শ্রদ্ধা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০ বুধবার, ০৩:১৬ পিএম
গান, স্যালুট দিয়ে তাপস পালকে শেষ শ্রদ্ধা

চোখের জলে চির বিদায় ‘সাহেব’কে। রবীন্দ্র সদন থেকে কেওড়াতলায় নিয়ে যাওয়া হল তাপস পালের দেহ। দুপুর একটার কিছু পরে অভিনেতার দেহ নিয়ে যাওয়া হয় কেওড়াতলা মহাশ্মশানে। বেলা তিনটে নাগাদ অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হবে কেওড়তলা মহা শ্মশানে। সেখানেই গান স্যালুটের মধ্যে দিয়ে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। এ সময় তাঁর অসংখ্য অনুগামী কেওড়াতলা মহাশ্মশানে উপস্থিত ছিলেন।

বুধবার সকালে তাপস পালের গল্ফগ্রীনের বাসভবনে শেষ শ্রদ্ধা জানাতে তারকাদের ঢল নামে। উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। তারকাদের ঢল নামে এদিন গল্ফগ্রীনে। এসেছিলেন হরনাথ চক্রবর্তী, ভরত কল, জুন মালিয়া, জিৎ প্রমুখেরা। এদিন বেলা ১০.৩০ টা নাগাদ টেকনিশিয়ান স্টুডিও-তে নিয়ে যাওয়া হয় অভিনেতার মরদেহ। সেখানেও তাঁকে শ্রদ্ধা জানানো হয়।

এরপর বেলা ১১টা নাগাদ গল্ফ গ্রিনের বাড়ি থেকে রবীন্দ্র সদনে নিয়ে যাওয়া হয় তাপস পালের দেহ। সেখানে তাঁকে শেষশ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যয়। শ্রদ্ধাজ্ঞাপন করেন একাধিক নেতামন্ত্রীও। রবীন্দ্র সদনে উপস্থিত ছিলেন টালিগঞ্জের শিল্পী ও কলাকুশলীরাও।

এর আগে মঙ্গলবার রাতেই তাপস পালের মরদেহ মুম্বাই থেকে কলকাতায় পৌঁছায়। বিমানবন্দর থেকে সরাসরি মরদেহ অ্যাম্বুলেন্সে করে তাপস পালের গলফ ক্লাবের বাড়িতে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সারারাত পিস হেভেন-এ শায়িত ছিল তাপস পালের মরদেহ।

বাংলা ইনসাইডার/এসএস