ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

Bangla Insider

তাহসানের সঙ্গে প্রেম করছেন মিম?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ মে ২০২০ বৃহস্পতিবার, ০৯:২৩ পিএম
তাহসানের সঙ্গে প্রেম করছেন মিম?

বিবাহিত ছেলের সঙ্গে আমি কেন প্রেম করবো? প্রেম করলে ব্যাচেলর ছেলের সঙ্গে করবো। আর তাহসান ভাই আমার বড় ভাইয়ের মতো। তিনিও আমাকে ছোট বোনের মতোই দেখেন। তাহসান ভাইয়ের সঙ্গে অনেক নাটকে কাজ করেছি আমি। তার সঙ্গে আমার সম্পর্ক ভালো। সেটা প্রেম নয়।– বিদ্যা সিনহা সাহা মিমের এমন উত্তর। তবে তাহসান তো এখন ব্যাচেলরই। আর তাইতো প্রশ্ন আবারো ডালপালা মেলেছে মিম কি প্রেম করছেন তাহসানের সঙ্গে?

মিমের সঙ্গে তাহসানের সম্পর্ক দুর্দান্ত। আর সেই সম্পর্ক নিয়েই ফিসফাস সবার মধ্যে। যদিও কেউই এমন সম্পর্কের কথা স্বীকার করেননি। এ সময় বিয়ে করার কথা জানতে চাইলে মিম জানান, বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না তিনি। আপাতত কাজ নিয়েই ভাবতে চান। এমন কিছু গল্পে কাজ করতে চান যেগুলোতে অভিনয়ের জায়গা থাকে।

মিম আরও জানান, শুধু গ্লামার চরিত্র নয়, চরিত্রবেজ নন-গ্ল্যামার সব ধরনের ছরিত্রেই কাজ করতে চান তিনি। সেই সঙ্গে সাহিত্য নির্ভর ছবিতেও নিয়মিত কাজ করতে চান। মিম বলেন, ‘জোনাকির আলো আমার অভিনীত সাহিত্য নির্ভর ছবি। এই ছবির  মতো সাহিত্য নির্ভর ছবিতে অভিনয় করতে চাই আমি। কারণ  এ ধরেনর ছবিতে অভিনয়ের জায়গা বেশি থাকে।’

তবে এই প্রেমের গুঞ্জন নতুন করে ডানা মেলার কারণ এক শর্টফিল্ম। ঘরে বসেই ‘কানেকশন’ নামে একটি শর্টফিল্মের শুটিংয়ে অংশ নিলেন তাহসান খান এবং বিদ্যা সিনহা মিম। এটি নির্মাণ করেছেন রায়হান রাফী। এতে উঠে আসবে লকডাউনে আটকে পড়া একজোড়া কাপলের প্রেমের গল্প।

জানা গেছে, এটি নির্মাণ করতে নির্মাতাকে প্রায় ১৪ ঘণ্টা ভিডিও কলে থাকতে হয়েছে। সম্প্রতি ইউটিউব চ্যানেল চালু করেছেন মিম। মূলত তার চ্যানেলটি চাঙ্গা করতেই শর্টফিল্মটি নির্মাণ করা হয়েছে।

ঘরে বসে শুটিংয়ে অংশ নেওয়া প্রসঙ্গে তাহসান বলেন, ঘরে বসে শুটিং করা যায় এমন আইডিয়া মাথায় ঘুরছিল। মিম তার চ্যানেলের জন্য কাজটি করতে চাইলো। গল্পের ধারণা প্রথমে আমি দেই। স্বল্পব্যাপ্তীর কাজ এটি। আমার অংশের কাজ একদিনেই শেষ করেছি।

মিম বলেন, মুঠোফোন ক্যামেরায় ছিল আমার মা এবং সহকারী। এ দুজনের সহায়তা নিয়েই শুটিং শেষ করতে পেরেছি। শুটিং সেটে কাজ করতে যতটা সহজ লাগে ঘরে থেকে করতে আরো বেশি কষ্ট হয়েছে। তবে পরিচালক রাফী সবসময় ভিডিও কলে তৎপর ছিলেন।

তাহসানকেই কেন মিম বেছে নিলেন সে প্রশ্ন তো আছেই। বিভিন্ন জন ফেসবুকে তাদের জুটিকে সাদুবাদও জানাচ্ছে। বেশ জমবে নাকি তাদের জুটি! দেখা যাক সামনের দিনে কি খবর আসে? কত বোমাই তো ফাটে শোবিজে।