ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

ওয়েব সিরিজে চমক দেখাবেন চিত্রনায়ক আসিফ নূর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩১ জুলাই ২০২০ শুক্রবার, ০২:১২ পিএম
ওয়েব সিরিজে চমক দেখাবেন চিত্রনায়ক আসিফ নূর

আসিফ নূর, যিনি এস এ হক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ ছবির মাধ্যমে চিত্রনায়ক ও প্রযোজক হিসেবে ঢাকাই ছবিতে অভিষিক্ত হন। এরপর শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ও ‘মাতাল’ ছবিতে কাজ করেন। 

এবার নতুন রুপে আসছেন ওয়েব সিরিজে। ফ্যান্টম ক্রিয়েশানের প্রযোজনায় নির্মিত হচ্ছে ওয়েব ফিল্ম ‘মায়া-দ্যা রিভেঞ্জ’। এই ওয়েব ফিল্ম দিয়ে চার বছর পর অভিনয়ে ফিরছেন আসিফ নূর। প্রতিষ্ঠানটির প্রধান ও নির্মাতা ফাহমিদা প্রেমা জানান, ‘মায়া- দ্যা রিভেঞ্জ’ এ আয়ান চরিত্রে দেখা যাবে আসিফ নুরকে।

একেবারে নতুন রূপে আসছেন আসছেন এ চিত্রনায়ক। ‘মায়া’ নিয়ে আসিফ নূর বলেন, `মায়া’র গল্পেই বাস, গল্পেই সর্বনাশ। এই ওয়েব ফিল্মে আমাকে একেবারে ভিন্নরুপে উপস্থাপন করা হয়েছে। এর আগে আমাকে নিয়ে এভাবে কেউ ভাবেনি। গল্পে চমক থাকছে।`

চাঁদরাতে ‘মায়া-দ্যা রিভেঞ্জ’র পোস্টার উন্মোচন উপলক্ষে ক্যাম্পেইন শুরু হতে যাচ্ছে ‘ফ্যান্টম ক্রিয়েশন্স’র পেজে। এতে অংশগ্রহণ করে ভাগ্যবান ব্যাক্তি পেয়ে যাবেন ১ লক্ষ টাকার নগদ পুরষ্কার।

আসিফ নূর পেশায় একজন ইঞ্জিনিয়ার হলেও মনের টানে ছুটে এসেছিলেন রুপালি পর্দায়! প্রথম সিনেমাটিই ব্যাপক আলোচিত হয়। নিজের প্রযোজনার প্রথম সিনেমায় তিনি একঝাক কিংবদন্তি অভিনয়শিল্পীদের এক করেছিলেন। এখন তিনি নিয়িমত ব্যস্ত তার ব্যবসা-বাণিজ্য নিয়ে, দ্বীন মোহাম্মদ Group এর ম্যানিজিং ডিরেক্টর তিনি! পাশাপাশি পিতা সাবেক স্বাস্থ্য ডিজি ও বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. দ্বীন মোহাম্মদ নুরুল হকের সঙ্গে গড়ে তুলেছেন দ্বীন মোহাম্মদ ফাউন্ডেশন! মানবিক কাজ করে খানিকটা চুপিসারে! তার ধারাবাহিকতায় করোনাকালীন এই সময় চলচ্চিত্রের সাথে জড়িত বিভিন্ন পেশার মানুষকে উপহার সামগ্রী বিতরণ করেন দীন মোহাম্মদ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এবং দীন মোহাম্মদ গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক, ইঞ্জিনিয়ার আসিফ মোহাম্মদ নূর। শতভাগ সিনেমার মানুষ না হয়েও ইন্ডাস্ট্রির মানুষের পাশে দাঁড়ানোকে সাধুবাদ জানিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষরা।