ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

ছেলেকে ফেলে বাড়ি ফিরতে হলো বিগ বি’র

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ আগস্ট ২০২০ রবিবার, ০৬:৫৮ পিএম
ছেলেকে ফেলে বাড়ি ফিরতে হলো বিগ বি’র

হাজার হাজার ভক্তের জন্য দারুণ সুখবর। অবশেষে করোনাকে জয় করলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। রবিবার মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। অমিতাভের ছেলে অভিষেক বচ্চন ট্যুইটারে এই খবর শেয়ার করেছেন। অমিতাভের সর্বশেষ রিপোর্টে করোনাভাইরাস নেগেটিভ এসেছে। যদিও কোমর্বিডিটির কারণে হাসপাতালে থাকছেন অভিষেক।

রবিবার ট্যুইটে অভিষেক লিখেছেন, `সৌভাগ্যবশত আমার বাবার লেটেস্ট করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বাবা। বাড়ি গিয়ে বাবা এখন বিশ্রামে থাকবেন। ধন্যবাদ আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য।` আরেকটি ট্যুইটে নিজের স্বাস্থ্যের খোঁজও দিয়েছেন অভিষেক। সেখানে লিখেছেন, `আমি দুর্ভাগ্যবশত কোমর্বিডিটির কারণে এখনও করোনাভাইরাস পজিটিভ। এবং হাসপাতালেই রয়েছি। আবার সবাইকে ধন্যবাদ জানাই আমার পরিবারের প্রতি আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য। আমি করোনা জয় করে তাড়াতাড়ি ফিরব, আরও সুস্বাস্থ্য নিয়ে, প্রমিস।`

গত ১২ জুলাই শনিবার রাতে কোভিড ১৯ পজিটিভ হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছিল অমিতাভ বচ্চনকে। অমিতাভ নিজেই ট্যুইটারে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। লিখেছিলেন, `আমি করোনা আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ওরা করেছে। তবে এখনও ফল পায়নি। গত ১০ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নিন।` সেদিনই কিছু সময় পর খবর পাওয়া যায় ছেলে অভিষেক বচ্চনও করোনা পজিটিভ।

বাবা অমিতাভের মতোই ট্যুইটারে তিনি করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন, `আজ সকালেই বাবা ও আমি করোনা আক্রান্ত হয়েছি। আমাদের দুজনেরই করোনার হালকা উপসর্গ রয়েছে। আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা পরিবার ও বাড়ির কর্মীদের করোনা পরীক্ষার কথা জানিয়েছি। সবাইকে অনুরোধ করব শান্ত থাকবে, ভয় পাবেন না। ধন্যবাদ।`

এর পর একে একে ঐশ্বরিয়া রাই বচ্চন ও মেয়ে আরাধ্যা বচ্চনের করোনা পজিটিভ হওয়ার খবরও জানা যায়। পরে তাঁরাও হাসপাতালে ভর্তি ছিলেন কিছুদিন। হালকা উপসর্গ থাকায় খুব দ্রুতই করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে যান ঐশ্বরিয়া ও আরাধ্যা। এদিন বাড়ি ফিরে গেলেন অমিতাভ বচ্চন। স্ত্রী জয়া বচ্চনের অবশ্য করোনা ধরা পড়েনি।

ইতোমধ্যে অমিতাভের কৌন বনেগা ক্রোড়পতির অডিশনও শুরু হয়ে গিয়েছিল। তবে করোনা বিধি অনুযায়ী সরকারী নিয়মে তাঁকে শ্যুটিংয়ে নিষেধ করা হয়েছিল। এরপর চেহরে, ব্রহ্মাস্ত্র, ঝুন্ড-এর মতো ছবিতে দেখা যাবে বলিউডের মেগাস্টারকে।