ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

সুশান্তের মৃত্যুর তদন্ত শেষ হয়নি: সিবিআই

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার, ০৮:৪৯ এএম
সুশান্তের মৃত্যুর তদন্ত শেষ হয়নি: সিবিআই

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআই খুব তাড়াতাড়ি ক্লোজার রিপোর্ট দিতে যাচ্ছে। সংবাদমাধ্যমে প্রকাশিত এই ধরণের খবর ভিত্তিহীন এমনটা জানিয়েছে তদন্তকারী সংস্থা।  

গতকাল বিকেলে ভারতীয় গণমাধ্যমে সিবিআইয়ের মুখপাত্র আর কে গৌড় জানান, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু নিয়ে তদন্ত এখনও চলছে। কোনও কোনও সংবাদমাধ্যমে এমন খবর এসেছে যে তদন্তের প্রক্রিয়া শেষ করে সিবিআই সিদ্ধান্তে পৌঁছেছে। সংবাদমাধ্যমের এই ধরনের খবর ভিত্তিহীন, জল্পনা ছাড়া কিছু নয়।

ইডিও যে তাদের তদন্ত শেষ করেনি, একটি সংবাদ সংস্থার রিপোর্টে তা সামনে এসেছে। সুশান্তের মৃত্যুকে ঘিরে বেআইনি আর্থিক লেনদেন ও টাকা তছরূপের অভিযোগ এনেছিলেন তাঁর বাবা কে কে সিংহ। ইডি সূত্রকে উল্লেখ করে ওই সংবাদ সংস্থাটি জানিয়েছে, বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগ নিয়ে গত কালই চিত্র পরিচালক দীনেশ ভিজানের চারটি ঠিকানায় তল্লাশি চালিয়েছে ইডি। সুশান্ত অভিনীত ‘রাবতা’ সিনেমাটির পরিচালক ছিলেন দীনেশ।

বেশকিছুদিন ধরেই সংবাদপত্রে খবর প্রকাশিত হচ্ছিলো সুশান্ত আত্মহত্যা করেছে। এই আত্নহত্যার পিছনে কোনও ষড়যন্ত্র ছিল না। এই সিদ্ধান্তে পৌঁছে গিয়ে খুব তাড়াতাড়ি পটনার আদালতে মৃত্যু তদন্তের ক্লোজার রিপোর্ট দিতে চলেছে সিবিআই। পাশাপাশি, সংবাদমাধ্যমের রিপোর্টে বলা হয়, সুশান্তের মৃত্যুকে ঘিরে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগও খারিজ করছে আর এক তদন্তকারী সংস্থা ইডি। এমন সব খবর সামনে আসতেই গতকাল সিবিআইয়ের পক্ষ থেকে এই বিবৃতি আসে।