ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

করোনামুক্ত হয়ে শুটিংয়ে ফিরে আবারো অসুস্থ পূর্ণিমা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০ রবিবার, ০৭:৪৬ পিএম
করোনামুক্ত হয়ে শুটিংয়ে ফিরে আবারো অসুস্থ পূর্ণিমা

করোনামুক্ত হয়ে চলচ্চিত্রের শুটিংয়ে ফিরেছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। ‘গাঙচিল’ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে লম্বা বিরতির ইতি টানেন তিনি।  কিন্তু একদিন শুটিং করতে না করতেই আবার অসুস্থ হয়ে পড়লেন। পূর্ণিমার অসুস্থ হয়ে পড়ায় আজ রোববারের শুটিং স্থগিত করা হয়েছে। 

ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল জানান, জ্বর ও হালকা কাশি হলে এ মাসের শুরুর দিকে কোভিড-১৯ টেস্ট করান চিত্রনায়িকা পূর্ণিমা। ফলাফল হাতে পেলে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। এরপর নিজে বাসায় আইসোলেশনে চলে যান। চিকিৎসকের পরামর্শ মেনে প্রয়োজনীয় ওষুধপথ্য সেবন করেন। দ্বিতীয়বার টেস্ট করলে করোনা নেগেটিভ আসে। এরপর তিন থেকে চার দিনের বিরতি শেষে গতকাল শনিবার এফডিসিতে ‘গাঙচিল’ ছবির শুটিংয়ে অংশ নেন।


শুটিং শেষে রাতে বাসায় ফেরার পর জ্বর আসে পূর্ণিমার। সারা শরীরে প্রচণ্ড ব্যথা আছে বলেও পরিবারসূত্রে জানা গেছে।

হঠাৎ পূর্ণিমার অসুস্থতায় শুটিং বন্ধ হয়ে গেল। এতে পরিচালকও কিছুটা বিপাকে পড়েছেন। নেয়ামূল বলেন, ‘কী আর করা। অসুস্থতার ওপর কারও কোনো হাত নেই। আপাতত পূর্ণিমার সুস্থ হওয়াটা জরুরি। এরপর আবার শুটিংয়ের পরিকল্পনা করব।’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মিত হচ্ছে একই নামে সিনেমা। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস এবং এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আরও অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।