ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

নির্বাচনে পশ্চিমবঙ্গের তারকাদের সম্ভাব্য বাজির প্রস্তুতি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২১ রবিবার, ০৪:৫০ পিএম
নির্বাচনে পশ্চিমবঙ্গের তারকাদের সম্ভাব্য বাজির প্রস্তুতি

বিধানসভা নির্বাচনের বছরের এই মুহূর্তে বিভিন্ন রাজনৈতিক মিটিংয়ে ব্যস্ত অনেক অভিনেতা ও অভিনেত্রী। কয়েক দিন পরেই প্রচার পর্বে দেখা যাবে তাদের। রাজনীতির ময়দানে নামতে টলিপাড়া কেমনভাবে প্রস্তুতি নিচ্ছে সে বিষয়টি একবার দেখে নেওয়া যাক।

রাজ্যের বিভিন্ন জেলায় গিয়ে কাজ করার উদ্যোগ নিয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। একই তালিকায় আছে ইন্দ্রাণী হালদা ও মানালি দের নামও। রাজ চক্রবর্তী ও জুন মালিয়ার নাম দুইটি ঘুরছে তৃণমূলের পক্ষে দাঁড়ানোর জন্য।

এবার প্রথমবার যারা ভোট দেবেন তাদের সঙ্গে কথা বলতে বলতে বেশ কয়েকটি জায়গায় যাবেন মিমি চক্রবর্তী। নুসরত জাহান দিনের একটা সময় রাখছেন টুইটারে বিরোধী রাজনৈতিক দলের ভুল ধরিয়ে দেওয়ার জন্য। তেমন মনে করছে বিশেষজ্ঞ মহল মনে করছে, দেবের কাঁধে প্রচারপর্বের কিছু দায়িত্ব থাকতে পারে। এরা তিনজনই সাংসদ ও টলিপাড়ায় তৃণমূল কংগ্রেসের মুখ।

যত দিন এগোবে, রাজনীতিতে সক্রিয় অভিনেতা অভিনেত্রীরা প্রয়োজনে শুটিং বাদ দিয়ে প্রচারপর্বের অংশ হবেন। বিজেপির দলীয় সদস্য কাঞ্চনা মৈত্র বা অঞ্জনা বসু নিয়মিত মিটিংয়ে থাকছেন। আবার শ্রীলেখা মিত্রকে সম্প্রতি দেখা গিয়েছে এসএফআই-এর মঞ্চে।

বিজেপিতে অঞ্জনা বসু, রিমঝিম মিত্র, কাঞ্চনা মৈত্র, রূপা ভট্টাচার্য, রূপাঞ্জনা মিত্র নামগুলো চর্চিত। এর বাইরে চিরঞ্জিৎ চক্রবর্তী, দেবশ্রী রায় বা শতাব্দী রায়ের মতো পোড় খাওয়া কিছু নাম তো আছেই যারা এখনই রাজনীতির ময়দান ছাড়ছেন না।

অভিনেত্রীদের মধ্যে রচনা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সায়ন্তিকা, শ্রাবন্তী, প্রিয়াঙ্কা সরকার, বন্দ্যোপাধ্যায়। লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের নামও চর্চায় এসেছে। এদের কেউ এই মুহূর্তে সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত না হলেও রাজনৈতিক মিটিংয়ে তাদের নাম উঠে আসছে।

সেই সঙ্গে এ বারের বিধানসভা নির্বাচন যে তারকাপ্রার্থী নির্ভর হবে না, সেটাও আঁচ করা যাচ্ছে