ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

মেয়ের ছবি প্রকাশে রাজি নয় বিরুষ্কা দম্পতি, ভুয়া ছবি ভাইরাল

মেহেরুবা শহীদ
প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১ বুধবার, ০৮:২৩ পিএম
মেয়ের ছবি প্রকাশে রাজি নয় বিরুষ্কা দম্পতি, ভুয়া ছবি ভাইরাল

সবে সবে বাবা-মা হয়েছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। এরই মধ্যে তারা আবেদন জানান যাতে কোনো ভাবেই তাদের সন্তানকে তাক করে ক্যামেরা না থাকে। 

তাদের সন্তানের ছবি যেন তোলা না হয়, সে বিষয়ে পাপারাৎজির কাছে আবেদন জানান ভারতীয় দলের অধিনায়ক ও তার অভিনেত্রী স্ত্রী। তাদের সন্তানকে দেখলেই যাতে ক্যামেরা তাক করে না থাকে, সে বিষয়েও আবেদন জানানো হয় বিরুষ্কার তরফে। পাশাপাশি তাদের সন্তানের বিষয়ে কোনও আলটপকা মন্তব্য বা লেখালেখি না করা হয়, সেই আর্জিও জানান তারা। পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে যাতে টানাটানি করা না হয়, সে বিষয়েও আবেদন জানানো হয় বিরুষ্কার তরফে। 

বিরুষ্কা দম্পতির পরিবারে খুশির খবর আসার পর থেকে দুই তারকার অনুরাগী এবং ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়। সন্তানের জন্মের পর খুশির খবর দিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন ভারতীয় দলের অধিনায়কের দাদা বিকাশ কোহলি। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভইরাল হয়ে যায়।

যদিও বিরাটের দাদা বিকাশ যে ছবি শেয়ার করেন,তা বিরুষ্কার সন্তানের ছবি নয় বলে দাবি করা হয়। জানা গিয়েছে, মায়ের কোলে সন্তানের ছবিটি আদপে ‘ভুয়ো’। ছবিটি অন্য কোনও মা ও সন্তানের। এরপর থেকে ফের শোগোল শুরু হয়ে যায়।